চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে টুঙ্গিপাড়ায় মেজবান

0

                    প্রেস বিজ্ঞপ্তি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগর সভাপতি সাবেক সিটি মেয়র আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার প্রাঙ্গণে আগামী ১৪ আগস্ট শুক্রবার আমন্ত্রিত মেহমানদের জন্য ভোজ এবং ১৫আগস্ট শনিবার ত্রিশ হাজার লোকের মেজবানের আয়োজন করা হয়েছে। এর মধ্যে সনাতন ধর্মাবলম্বীদের জন্য আট হাজার লোকের আয়োজন থাকবে।

এই উদ্যোগের ব্যবস্থাপনায় গত ১০ আগস্ট এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী একান্ত সচিব মুহাম্মদ ওসমান গণির নেতৃত্বে আলহাজ্ব মোহাম্মদ হোসেন বাবুর্চিসহ পনের জনের অগ্রবর্তী দল টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন। সেখানে তাঁদেরকে স্থানীয় জেলা প্রশাসন, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, পুলিশ প্রশাসনসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহযোগিতা প্রদান করছেন এবং আগামীকাল ১৩ আগস্ট বৃহস্পতিবার আলহাজ্ব মোহাম্মদ হোসেন বাবুর্চির ম্যানেজার আবদুল করিম দুটি বাসের মাধ্যমে বয়-বেয়ারাসহ ১২০ কর্মচারী নিয়ে টুঙ্গিপাড়ার উদ্যেশে রওয়ানা হবেন।
এছাড়াও ১৩ আগস্ট নগরীর জমিয়তুল ফালাহ্ ময়দান হতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে বাদ আছর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বে”ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে বাস, মাইক্রো, জীপ ও কার নিয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন। তাঁরা সেখানে উপস্থিত হয়ে বঙ্গবন্ধুর মাজারে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও মুনাজাতে অংশ নেবেন।
এছাড়া চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১ আগস্ট হতে আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর চশমাহিল বাসভবন, জমিয়তুল ফালাহ্ জামে মসজিদ, হযরত খাজা গরীব উল্লাহ শাহ্ জামে মসজিদ, নবাব ওয়ালী বেগ খাঁ জামে মসজিদ, কামালে ইশকে মুস্তফা (স.) জামে মসজিদ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় জি.ই.সি ক্যাম্পাস জামে মসজিদ, আন্দরকিল্লা শাহী জামে মসজিদ, মুসাফির খানা জামে মসজিদ, আগ্রাবাদ বেপারী পাড়া জামে মসজিদে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাতসহ চট্টেশ্বরী কালী মন্দির, পাথরঘাটা গীর্জা ও এনায়েত বাজার বৌদ্ধ মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল ও মুনাজাত অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীসহ নগর, থানা, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বে”ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.