স্বচ্ছ ও মডেল ইউনিট গড়ে তোলার অঙ্গীকার চবি ছাত্রলীগের

0

সিটিনিউজবিডি :  চবি ছাত্রলীগকে একটি স্বচ্ছ এবং মডেল ইউনিট হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সভাপতি আলমগীর টিপু।

মঙ্গলবার চবির বাণিজ্য অনুষদের অডিটোরিয়ামে চবি ছাত্রলীগের এক কর্মী সভায় এ আশাবাদ ব্যক্ত করেন তিনি ।

চবি ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর টিপুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, প্রচার সম্পাদক সৌমেন পালিত, সাবেক শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক মো. মনসুর আলম, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. জমির উদ্দিন, সাবেক ক্রীড়া সম্পাদক মো. মামুন, সাবেক অর্থ সম্পাদক আবু কাইজার রনি, সাবেক আইন বিষয়ক সম্পাদক মো. শহীদ, সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আসাদ উদ্দিন চৌধুরী যোসি, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক চৌধুরী মহসিন একরাম, সাবেক উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক সোহান মো. বাবু, সাবেক সহ-সম্পাদক আনোয়ারুল চৌধুরী রকি ও সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদিকা জহুরা লুনা প্রমুখ।

সভায় প্রশ্নোত্তর পর্বে চবি ছাত্রলীগের সভাপতির কাছে বিভিন্ন প্রশ্ন করেন ছাত্রলীগ কর্মীরা।

উপস্থিতির মধ্য থেকে একজন ইভটিজিং এবং নারীর নিরাপত্তা বিষয়ে সভাপতিকে প্রশ্ন করলে সভাপতি বলেন, “আপনারা শুধু একটিবারের জন্য প্রমাণ করে দিন, সে যেই হোক না কেন তাকে সাংগঠনিক ভাবে বহিষ্কারের পাশাপাশি পুলিশের হাতে সোপর্দ করা হবে এবং প্রশাসনের নিকট তার ছাত্রত্ব বাতিলের জন্য সুপারিশ করবে চবি ছাত্রলীগ।”

বগিভিত্তিক রাজনীতির একটি প্রশ্নের উত্তরে তিনি বলেন, “বগি বলতে কিছু নেই, রাজনীতি হবে শুধু ছাত্রলীগের।”

মাদক সক্রান্ত একটি প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ছাত্রলীগের কেউ যদি মাদক সেবন করে বা জড়িত থাকে, সে যেন এখনি মাদকের সঙ্গ ত্যাগ করে। যদি চিহ্নিত করা হয় তাহলে সাংগঠনিকভাবে সর্বোচ্চ শাস্তি দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হবে।”

তিনি বলেন, “দুষ্ট গরুর চেয়ে শুন্য গোয়াল ভাল”।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.