আওয়ামীলীগের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের

0

বাঁশখালী প্রতিনিধি : চট্টগ্রামের বাশঁখালী উপজেলা আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনায় বাশঁখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১১ নভেম্বর) দায়ের করা মামলা নং- ১৩ এতে ২২ জন জ্ঞাত এবং ২০-৩০ জনকে অজ্ঞাত আসামী হিসেবে করা হলেও পুলিশের পক্ষ থেকে এ মামলা নিয়ে কঠোর গোপনীয়তা রক্ষা করা হচ্ছে।

বাহারছড়া ইউপি’র ইলশা গ্রামের নাজিম উদ্দিন চৌধুরীর পুত্র আনিসুল ইসলাম চৌধুরী নামে এক আওয়ামীলীগ কর্মী বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। এদিকে মামলা দায়েরের বিষয়টি স্বীকার করে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শরিফুল ইসলাম। তিনি জানান, সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বাহারছড়া ইলশা গ্রাম এলাকার আনিছুল ইসলাম চৌধুরী নামে এক ব্যক্তি বাদী হয়ে ২২ জনকে এজাহার নামীয় ও ২০-৩০ জনকে অজ্ঞাতনামা আসামী দেখিয়ে মামলাটি দায়ের করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত উক্ত মামলায় কোন আসামী গ্রেফতার নেই বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর বৃহস্পতিবার দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু’র স্মরণ সভাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছিল। এতে বেশ কিছু নেতাকর্মী আহত ও গুলিবিদ্ধ হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.