শ্যুটিং নিয়ে স্মৃতিকাতর কঙ্গনা

0

সিটিনিউজবিডি :    বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনিই একমাত্র অভিনেত্রী, যার ছবিতে কোনো সুপারস্টার পুরুষ অভিনেতা না থাকার পরেও বলিউডের ইতিহাসে শত কোটি রুপি বাণিজ্য করেছে। অথচ বলিউডে যখন তিনি প্রথম আসলেন, তখন তার জন্য ব্যাপারটা মোটেও মসৃণ ছিল না। শুরুর দিকে তাকে নির্মাতা থেকে প্রডিউসার এমনকি শ্যুটিংয়ের উটকো মানুষটির কথাও শুনতে হয়েছে।  অকর্মণ্য, দায়িত্বহীন বলেও তাকে কথা শুনতে হয়েছে।

সম্প্রতি একটি রেডেও স্টেশনের প্রমোশন করতে গিয়ে বলিউডে প্রবেশের প্রথম অভিজ্ঞতাগুলো বলেন। স্মৃতিচারণ করলেন সিনেমায় শুরুর দিকের কথা। প্রথম দিনের শ্যুটিং সম্পর্কে বলেতে গিয়ে কঙ্গনা রানাউত বলেন, শিউলে যখন আমি প্রথমবার আমার ছবি ‘গ্যাংস্টার’-এ অভিনয় করতে যাই, তখন এটা আমার কাছে ভয়াবহ মনে হয়েছিল। অনুরাগ আমাকে আগেই বলে দিয়েছিল আমার পয়েন্ট ঠিক রেখে হেঁটে যেতে। আমি তার কথামত হেঁটেই চলেছি, দেখা গেল হাঁটতে হাঁটতে আমি ফ্রেমের বাইরে চলে গিয়েছি, কিন্তু তখনো আামার হাঁটা থামেনি। শুটিংয়ের কেউ ভাবেনি যে আমি তখনো হেঁটে যাচ্ছি, আমিও মনে মনে ভাবছিলাম, কেউ আমাকে হাঁটতে বারণ করছে না কেন! শুধু একজন প্রডাকশনবয় আমাকে দেখেছিল বিধায় আমি ঠিকঠাকভাবে ফিরে আসতে পেরেছিলাম। এটা সত্যিই একটি ক্রেজি দিন ছিল।

এরকম আরো বহু কাজের জন্য প্রথম দিকে আমাকে ‘অমনযোগি’, ‘দায়িত্বহীন’ ভাবতো সবাই। আমাকে নিয়ে অনেকের বিরক্তিও আমি দেখেছি। কিন্তু সেসময় ইমরান হাশমি আমাকে সান্তনা দিত, কনভিন্স করার চেষ্টা করত।

উল্লেখ্য, চলতি বছর ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর সাফল্যের পর ফের আরো একটি ছবি নিয়ে আসছেন কঙ্গনা। ছবির নাম ‘কাট্টি বাট্টি’। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা ইমরান খান। আসছে সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.