বাঁশখালীতে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

0

বাঁশখালী প্রতিনিধি,সিটিনিউজ :: বাঁশখালীতে আওয়ামীলীগ নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি এবং বাশঁখালীর সাংসদের বিরুদ্ধে নানা অপপ্রচার, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী,বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম সহ দলীয় নেতাকর্মীদের বিরুন্ধে মামলার প্রতিবাদে বাশঁখালী পৌরসভা আওয়ামী যুবলীগ ও পৌরসবা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ সোমবার (২০ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়।

বাশঁখালী পৌরযুবলীগের আহবায়ক মো: হামিদ উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুর।

যুবলীগ নেতা আবদুল অদুদ লেদুর সঞ্চালনে অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ,শীলকুপের সাবেক চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোজাম্মেল হক সিকদার, চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী,জমশেদ আলী সওদাগর, নীলকন্ঠ দাশ,এম.মনসুর আলী, জাফর আহমদ,আকতার হোসেন, নাছির উদ্দিন, গিয়াস কামাল চৌধুরী, মো: আনসুর আলী,মো: লেয়াকত, আজগর হোসাইন, বেলাল উদ্দিন, পিরোজ শাহী,রাকেশ দাশ গুপ্ত,বেলাল সিকদার,মিজান সিকদার,আমির মিয়া, আনোয়ার ইসলাম,শাহাজাহান, আতাউর রহমান,রায়হান, আলমগীর,মনু,সাজু দাশ, আমান উল্লাহ মিয়া,অসীম বড়ুয়া, মো: আসিম প্রমুখ ।

সভায় বক্তারা বলেন, বর্তমান বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বাঁশখালীতে যে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত করছে তা অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে।

এই উন্নয়নকে সহ্য করতে না পেরে একটি গ্রুপ বাঁশখালীর সাংসদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে নানা অপপ্রচারসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যা সাধারণ জনগণ কোন অবস্থাতেই মেনে নেবে না।

তারা ওইসব চিন্হিত দুস্কৃতিকারীদের চিনে রাখার জন্য সাধারণ জনগণকে আহবান এবং প্রশাসনকে মিথ্যা মামলা থেকে যথাযথ তদন্ত পূর্বক অব্যাহতি প্রদানের জন্য আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.