সুপারস্টার অভিনেতারা সানি লিওনের সাথে অভিনয়ে ঝুঁকিতে ভোগেন

0

ঢাকা অফিস  :  বলিউডে পা রেখেছেন বেশ কয়েক বছর হল, ছবিও করেছেন একাধিক; এরমধ্যে আছে ‘এক পেহলি লীলা’র মতো বাণিজ্যিক সফল ছবিও অথচ তার বিপরীতে কখনো দেখা যায়নি বলিউডের কোনো স্টার বা সুপারস্টার অভিনেতাকে। কেন সানি লিওনকে এড়িয়ে যান সেইসব সুপারস্টারেরা, সেই বিষয়টির কারণ সন্ধান করেছে ভারতের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যম।

জানা গেছে, বিগ বসের মধ্য দিয়ে ভারতে পা রাখেন ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন। এরপর জিসম-২ নামের ছবি দিয়ে বলিউডে অভিষেক তার। এরপর বেশ ক’টি বাণিজ্য সফল ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। কিন্তু কখনোই তার ছবিতে স্টার অভিনেতাকে দেখা যায়নি। যদিও এর প্রধান কারণ হিসেবে বলিউডে আসার আগে সানির পর্নো ব্যবসার সাথে জড়িত থাকাকেই দায়ী করা হয়।

এ বিষয়ে সানির কাছে জানতে চাইলে ভারতীয় সংবাদ মাধ্যমকে সানি বলেছিলেন যে, স্টার কিংবা সুপারস্টার অভিনেতারা আমার সাথে অভিনয়ে ঝুঁকিতে ভোগেন, কারণ আমার সাথে অভিনয় করলে তাদের স্ত্রীরা নাখোশ হবেন। বেশ ক’দিন আগে সানির দেয়া এমন সাক্ষাৎকারের সত্যতা সত্যি সত্যিই পাওয়া গেল।

সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক এক সুপারস্টার গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘স্ত্রীর মানা আছে সনির সাথে অভিনয় করতে। অভিনেতা হিসেবে যে কারো সাথেই ছবি করতেই পারি। কিন্তু, দিন শেষে আমাকে বাড়ি যেতে হয়। আমাকে আমার স্ত্রী সানির সঙ্গে ছবি করতে মানা করেছেন।’

এতদিন সানির যে ছবি রিলিজ করেছে, তাতে কোনও প্রথম সারির অভিনেতা ছিলেন না। রজনীশ দুগ্গল, রাম কাপুরের মতো হিরোর সঙ্গে অভিনয় করেছেন সানি। দীর্ঘদিন সেন্সর বোর্ডে আটকে থাকার পর সম্প্রতি ছাড়পত্র পেল সানি লিওনের ছবি `মাস্তিজদে’; এটিতেও রয়েছেন তুষার কাপুর ও বীর দাসের মত অখ্যাত তারকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.