চকরিয়ায় চিংড়ীজোনের ডাকাত সর্দার অস্ত্রসহ গ্রেফতার

0

চকরিয়া প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়া সুন্দরবনের দূধর্ষ জলদস্যু ও চিংড়িজোন এলাকার ত্রাস মো. করিম ওরফে রাইফেল পটুকে (৪১) অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাবের একটি টিম। ১৮ডিসেম্বর সোমবার ভোররাত সাড়ে তিনটায় উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর মধ্যম বুড়িপুকুর এলাকার তার বাড়ি ঘেরাও করে তাকে গ্র্রেফতার ও পরে তল্লাশি চালিয়ে অস্ত্র-গুলি উদ্ধার হয়।

চকরিয়ায় র‌্যাবের একটি টিম ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে ৮টি মামলার আসামী পটুকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার হয় তিনটি ওয়ান শ্যুটারগান (এলজি), একটি রামদা ও ১৪ রাউন্ড গুলি। গ্রেফতার হওয়া মো. করিম ওরফে রাইফেল পটু চিরিঙ্গার মধ্যম বুড়িপুকুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন ও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, পটু চিংড়িজোন এলাকার ত্রাস ও একটি সশস্ত্র বাহিনীর প্রধান। ধৃত পটু কাউকে তোয়াক্কা করতো না। দিনরাত অস্ত্র সাথে নিয়ে বাহিনীসহ অপকর্ম করে বেড়াতো

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাবের একটি টিম গোপনসুত্রে খবর পেয়ে অভিযান চালায় সোমবার ভোররাত আড়াইটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত। সন্ত্রাসী বাহিনীর দলনেতা পটুর বসতঘর ঘেরাও করে তাকে গ্রেফতার ও অস্ত্রসহ গুলি উদ্ধার হয়। আটক করিম ওরফে পটুর বিরুদ্ধে থানায় ৮টি মামলা রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.