সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতার উপর হামলা : মামলা

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড মুরাদপুর ইনিয়নের ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন (২৬) কে গুলি করে আহতের ঘটনায় আওয়ামী লীগের দুই নেতাসহ ১২ জনের নাম উল্লেখ করে মোট ৩৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আহত ছাত্রলীগ নেতার পিতা আবুল কাসেম বাদী হয়ে গতকাল এ মামলা করেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, ১৮ ডিসেম্বর সোমবার রাত ৮টায় মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরমান ও ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং যুবলীগ নেতা আমজাদের নেতৃত্বে একটি গ্রুপ ছাত্রলীগ নেতা ইমামকে গুলি করে কুপিয়ে মারাত্মক আহত করে।

দোয়াজীপাড়া এরাকায় একটি চায়ের দোকানে বসে নাস্তা করার সময় একই এলাকার কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী সেখানে অতর্কিত হামলা করে। এসময় দুর্বত্তরা ইমাম হোসেনকে এলোপাতারি কুপিয়ে এবং পায়ে গুলি করে মারাত্নক জখম করে। উক্ত ঘটনার পর স্হানীয় এলাকাবাসী আহত ইমাম হোসেনকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, একদল সন্ত্রাসী ইমাম হোসেনের উপর হামলা করে আহত করে। তবে গুলি করার বিষয়টি সত্য নয়। মামলা হওয়ায় আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। উক্ত ঘটনায় দুইজন স্হানীয় আওয়ামীলীগ নেতাসহ ১২ জনের নাম উল্লেখ অজ্ঞাতসহ মোট ৩৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে এলাকায় থমতমে অবস্হা বিরাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.