ঈদের বিশেষ নাটক ‘আপটাউন ফাঙ্ক’

0

সিটিনিউজবিডি :  ছেলেটি স্বপ্ন দেখে মস্তবড় রকস্টার হবে। কিন্তু উপায় খুঁজে পায়না। কাছের এক বন্ধু বুদ্ধি দেয়, জীবনে ক্রাইসিস না থাকলে রকস্টার হওয়া যায়না। সরল বিশ্বাসে ছেলেটি জীবনে ক্রাইসিস ডেকে আনতে মরিয়া হয়ে উঠে। ক্রাইসিসের আশায় গার্লফ্রেন্ডের সঙ্গে ঝগড়া করে। সত্যি সত্যিই মেয়েটা একসময় যোগাযোগ বন্ধ করে দেয়। ছেলেটা হতাশায় ভোগে। মেয়েটা গুরুতর অসুস্থ হয়ে পড়ে। হাসপাতালে ভর্তি। সত্যি সত্যিই ছেলেটার জীবনে ক্রাইসিস নেমে আসে। ছেলেটি গলা খুলে গাইতে শুরু করে। এমন গল্পেই নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘আপটাউন ফাঙ্ক’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাতিয়া বানু শুকু।

রকস্টারের চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মওলা। প্রেমিকা সাদিয়া জাহান প্রভা। বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন মার্শাল। আরো অভিনয় করেছেন বর্ষন, ফখরুল বাশার, শিল্পী সরকার।

নাটকে কামরুজ্জামান কামুর লেখা একটি মৌলিক গানও থাকছে। গানটিতে কন্ঠ দিয়েছেন সজিব ও আদিবা। থাকছে রকগানের তালে একটি ড্যান্সও।

নির্মাতা মাতিয়া বানু শুকু বলেন, ‘অনেক দিন ধরেই ভাবছিলাম শ্যামল মওলাকে নিয়ে নাচে গানে ভরপুর একটা নাটক বানাবো। মাস দুয়েক আগে থেকে পরিকল্পনা করেছিলাম। নাচের জন্য প্রাকটিস করা হয়েছে। এই নাটকে বিনোদনটায় মুখ্য। ইমোশননাল অ্যাটাচমেন্টগুলোও উঠে এসেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.