গণতন্ত্র রক্ষা দিবসে চকরিয়া আওয়ামীলীগের সভা ৮স্থানে

0

চকরিয়া প্রতিনিধি: ৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস, বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অপ-প্রচারের বিরুদ্ধে চকরিয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ নানা কর্মসূচী পালন করেছে।

শুক্রবার ৫ জানুয়ারি দিনভর উপজেলার ৮টি স্থানে পথসভা ও মোটর শোভাযাত্রার মধ্যদিয়ে রাজপথ দখলে রেখেছে আওয়ামীলীগ। সকাল ৬টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নজিরবিহীন ভাবে আওয়ামীলীগের নেতাকর্মীরা মাঠ দখল রেখেছেন।

খুটাখালী থেকে হারবাং পর্যন্ত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর নেতৃত্বে অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মিছিলে মিছিলে মুখরিত রেখেছেন পুরো রাজপথ। অনেকটা কোনঠাসা হয়ে ঘরে থেকে বের হতে পারেনি বিএনপি নেতাকর্মীরা। তাদের পূর্বের কর্মসূচী থাকলেও আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঠে থাকায় তারা বের হতে পারেনি।

বিশেষ করে খুটাখালী, ডুলাহাজারা, ফাঁশিয়াখালী, পৌরসভা, লক্ষ্যারচর, বরইতলী ও হারবাং এলাকায় ৮পথ সভা করে স্থানীয় আওয়ামীলীগ। সেখানে নেতাকর্মীদের জন্য দুপুরে খাবারের ব্যবস্থা করে উপজেলা আওয়ামীলীগ।

এসব পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, এম আর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, আওয়ামীলীগ নেতা রুস্তম শাহরিয়ার, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান চেয়ারম্যান, মিজবাউল হক, নজরুল ইসলাম, কৃষকলীগের সভাপতি জসিম উদ্দিন চেয়ারম্যান ছাড়াও ১১টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক, অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপদি-সম্পাদকরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.