খালেদা জিয়াকে আজ থেকে ৩দিন আদালতে যেতে হবে

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জিয়াকে অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আজ মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন আদালতে যেতে হবে । গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় যুক্তিতর্ক উপস্থাপনের জন্য ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি দিন ধার্য করেন আদালত। পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে মামলা দুটির কার্যক্রম চলছে।

বেগম খালেদা জিয়া গুলশানের বাস ভবন থেকে আজ সকাল ১০টায় আদালতের উদ্দেশে বের হন। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার অপর আসামি শরফুদ্দিনের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করবেন তার আইনজীবী আহসান উল্লাহ। এর আগে গত বৃহস্পতিবারও তিনি যুক্তিতর্ক উপস্থাপন করেন।

এর আগে গত ১৬ জানুয়ারি বেগম খালেদা জিয়ার যুক্তিতর্ক শেষ হয়েছে। ওইদিন খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক শেষ করেন তার আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ। গত ১১ জানুয়ারি ওই দুই মামলার পরবর্তী তারিখ ১৬, ১৭ ও ১৮ জানুয়ারি ধার্য করা হয়।

মামলার এজাহার থেকে জানা যায়, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.