মুক্তিযোদ্ধার বাড়িতে গুলিবর্ষণ ও লুট করেছে দুর্বত্তরা

0

বোয়ালখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বোয়ালখালীতে এক মুক্তিযোদ্ধার বাড়িতে গুলি বর্ষণ করে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করেছে দুর্বত্তরা।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা শওকত হোসেন বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা শওকত হোসেন ছেলে শাহাদাত হোসেন বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০-১৫জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাস রানা। তিনি বলেন এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শাহাদাত হোসেন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঘরের জানলায় পরপর কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে দূর্বৃত্তরা। এতে জানালার গ্লাস ভেঙে যায়। এরপর তারা ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে মারধর করতে থাকে।

এসময় তারা ঘরের আসবাবপত্র তছনছ করে দেয়। ঘরের আলমিরায় রক্ষিত ৫ভরি স্বর্ণালংকারসহ ব্যবসার প্রায় ৭০ হাজার টাকা নিয়ে যায়। এছাড়া কোনো জায়গা অভিযোগ না করার জন্য হুমকি প্রদান করে চলে যায়।

স্থানীয়রা জানায়, ঘটনার আগে রাত সাড়ে ৮টার সময় পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকার হাছি মিয়ার ছেলে বাবুলের সাথে শাহাদাতের ছোট ভাই সাজ্জাদের ঝগড়া হয়েছিল। এরপর এ ঘটনা।

তবে এর আগে মুক্তিযোদ্ধা শওকতের মালিকাধীন মিনি ট্রাক ঠিকাদারী প্রতিষ্ঠানের অধীনে একটি সড়কের কাজে নিয়োজিত থাকায় কয়েকজন ব্যক্তি চাঁদা চেয়েছিল। এ ব্যাপারে থানা পুলিশকে জানানোয় এ ঘটনার সূত্রপাত হয়েছে বলে জানান তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.