সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায়  ডিজে পার্টির ১৪ জন আহত

0
কামরুল ইসলাম দুলু,সীতাকুণ্ড::ঈদের আনন্দে মাতোয়ারা হয়ে মিনি ট্রাকে করে বাদ্যযন্ত্র নিয়ে নেচে গেয়ে ফেনী থেকে চট্টগ্রামে এসে ডিজে পার্টির প্রায় ১৩ জন কিশোর সীতাকুণ্ডের বার আউলিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় পতিত হয়।
আহতবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, আজ বৃহস্পতিবার (২৯ জুন)  দুপুর তিনটার সময় উপজেলার বার আউলিয়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। বার আউলিয়া হাইওয়ে থানার ওসি সালেহ আহম্মেদ পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ফেনী থেকে ঈদের আনন্দ করতে করতে একটি মিনি ট্রাকে করে গান বাজনা বাজিয়ে চট্টগ্রামে আসে ১৩ জনের ডিজে পার্টির একদল কিশোর-তরুন। তারা দুপুর তিনটার দিকে ফিরে যাবার সময় বার আউলিয়াস্হ সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাড়াঁনো একটি কভারভ্যান (ঢাকা-মেট্রো ১৩-৩২৬৩) কে মিনি ট্রাক (ফেনী ন ১১-০৭৮০) টি সজোরে ধাক্কা দেয়। এতে মিনি ট্রাকে থাকা ১৩ জন এবং ড্রাইভারসহ ১৪ জন আহত হয়। তাদের মধ্যে ৭ জনকে স্হানীয় ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে এবং ৭ জনকে গুরুত্বর অবস্হায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়েছে। আহত ১৪ জনের বাড়ি ফেনী বলে জানা গেছে।
বার আউলিয়া হাইওয়ে থানার এসআই সবুর বলেন, দুপুর তিনটার দিকে দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘনটাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। তাদের মধ্যে ৭ জনের অবস্হা আশংঙ্কাজনক।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.