র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ নেতা নিহত

0

সিটিনিউজবিডি :: টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক তিন নেতা নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের শিবপুর ওমরপাড়া গ্রামে বৃহস্পতিবার ভোরে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

নিহতরা হলেন, পূর্ব বাংলা কমিনিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা ওমর আলী, সাদ্দাম হোসেন ও কাসেম আলী।

র‌্যাব ১২ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-৩ এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিক্তিতে ভোরে ওই এলাকায় অস্ত্র উদ্ধার অভিযানে যায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সদস্যরা র‌্যাবের ওপর হামলা চালায়।

র‌্যাবও পাল্টা হামলা চালালে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির তিন সদস্য গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় গুলিবিদ্ধদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। এ সময় র‌্যাবের তিন সদস্যও গুলিবিদ্ধ হন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি ইতালীয় ৭.৬৫ পিস্তল, দুটি ম্যাগাজিন, ৭ রাউন্ড তাজা গুলি, একটি এক্স-ডাবল ব্যারেল গান, দুটি ফায়ারিং কার্তুজ উদ্ধার করা হয়। নিহতদের বিরুদ্ধে ১১-১২টি হত্যা, অপহরণ, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.