ভোগ’র জন্য ফটোশ্যুটে হট ক্যাটরিনা

0

বিনোদন ডেস্ক : বলিউডে বর্তমান সময়ের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘শিলা কি জাওয়ানি’ খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, নিখুঁত অভিনয় আর সৌন্দর্য তার সমর্থক! এবার এই রূপসী অভিনেত্রীকে পাওয়া গেল ভারতের শীর্ষস্থানীয় গ্ল্যামার ম্যাগাজিন ‘ভোগ’-এর আবেদনময়ী প্রচ্ছদ কন্যা রূপে।

জানা গেছে, বলিউড ইন্ডাস্ট্রিতে এমনিতেই নিজের রূপ, সৌন্দর্য আর সুপারটনিক ফিগারের জন্য তিনি আকর্ষণীয়। এবার গ্ল্যামার ম্যাগাজিনের জন্য আরো রূপ, সৌন্দর্য আর আকর্ষণীয় ফিগার নিয়ে হট ফটোশ্যুটে অংশ নিলেন রনবীরের হবু স্ত্রী ক্যাটরিনা কাইফ। চলতি সেপ্টেম্বর মাসের ভোগের জন্য প্রচ্ছদ কন্যা হয়েছেনে তিনি। সুপার হট ফটোশ্যুটের পাশাপাশি ম্যাগাজিনটিতে রয়েছে ক্যাটরিনা কাইফের সদ্য মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘বজরঙ্গি ভাইজান’-এর জনপ্রিয় নির্মাতা কবির খানের ‘ফ্যানটম’ নিয়ে পর্দার পিছনের গল্প।

ভোগের চলতি ইস্যুতে স্থান পেয়েছে সুপারস্টার অভিনেতা সালমান খানের নিজের প্রোডাকশনে নির্মিত দুই নবীন অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে ছবি ‘হিরো’র গল্প। যেখানে বলিউডে অভিনয় জগতে সদ্য পা রাখতে যাওয়া সুরজ পাঞ্চোলি ও সুনীল কন্যা আথিয়া শেঠির প্রথম ছবিতে কাজের অভিজ্ঞতা তুলে ধরা হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে ক্যাটরিনা কাইফ সদ্য মুক্তি পাওয়া তার ছবির কাজ নিয়ে দারুণ ব্যস্ততার মধ্যে আছেন। গত ২৮ আগস্ট মুক্তি পেয়েছে সাইফ আলী ও ক্যাটরিনা অভিনীত বহুল আলোচিত ও প্রতীক্ষিত ছবি ‘ফ্যানটম’। ছবিটি এরই মধ্যে বক্স অফিসে আয় করেছে ৪৭ কোটি রূপি। কবির খানের এই ছবিটি নির্মাণ করতে খরচ হয়েছে প্রায় ৭০ কোটি রূপি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.