ঢাকায় আসছেন পাওলি

0

বিনোদন ডেস্ক : আগামী ৯ সেপ্টেম্বর ঢাকায় আসছেন কলকাতার আবেদনময়ী বাঙালি অভিনেত্রী পাওলি দাম। মূলত হাসিবুর রেজা কল্লোলের পরিচালনায় ‘সত্ত্বা’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতেই তার এ আগমন। এ যাত্রায় টানা ১৪ দিন বাংলাদেশে অবস্থান করবেন পাওলি।

আগামী ১০ থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে চলবে ‘সত্ত্বা’ চলচ্চিত্রের চিত্রধারণের কাজ। আর এতে অংশ নিতেই ৯ সেপ্টেম্বর ঢাকায় আসছেন ছবিটির নায়িকা পাওলি দাম। এ সময় বেশ কয়েকটি দৃশ্যের পাশাপাশি পাঁচটি গানের চিত্রধারণ করা হবে।

এ প্রসঙ্গে পরিচালক হাসিবুর রেজা কল্লোল বলেন, ‘১০ সেপ্টেম্বর থেকে টানা ১৪ দিন ‘স্বত্ত্বা’র দ্বিতীয় লটের কাজ চলবে। এতে শাকিব খানের পাশাপাশি পাওলি দামও অংশ নিবেন। এ যাত্রায় ছবির সিংহভাগ কাজ শেষ করতে পারবো বলে আশা করছি।’

এর আগে গেল বছরের ১৫ নভেম্বর প্রথমবারের মতো বাংলাদেশে আসেন পাওলি। সে সময় দেশের বিভিন্ন স্থানে সাতদিন শুটিংয়েও অংশ নেন তিনি।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে হাসিবুর রেজা কল্লোল নির্মাণ করছেন ‘স্বত্ত্বা’। এতে মোট ৭টি গান থাকছে। বাপ্পা মজুমদারের সংগীতায়োজনে ইতিমধ্যেই গানগুলোর রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, পান্থ কানাই, মমতাজ, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, কনা, মিলা, পূজা এবং সুমি শবনম।

উল্লেখ্য, ‘স্বত্ত্বা’ ছবিটিতে শাকিব ও পাওলি দাম ছাড়াও অভিনয় করছেন আহমেদ রুবেল, শামীমা নাজনীন, রিনা খান, শিমুল খান, ডন, কাবিলাসহ অনেকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.