রণবীরের বিরুদ্ধে ভাড়াটিয়ার ৫০ লাখ টাকার মামলা

0

সিটি নিউজ ডেস্ক :: শেষ যে ছবিতে অভিনয় করছেন, সেটিও তিনশ কোটিরও বেশি টাকা আয় করেছে। হাতে থাকা ছবিগুলোও দেখাচ্ছে বড়কিছুর স্বপ্ন। ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত নায়িকা আলিয়া ভাটের সঙ্গে করছেন প্রেম। সবমিলিয়ে রণবীর কাপুরের সময়টা যাচ্ছে বেশ। তাই রণবীর এখন ‘উড়ছেন’ বললেও কম বলা হবে।

তবে রণবীরকে এক ঝটকায় মাটিতে নামিয়ে এনেছেন শীতল সূর্যবংশী নামে তার এক ভাড়াটিয়া। রণবীরের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা করেছেন তিনি। সে মামলার শুনানী হবে আগামী ২৮ আগস্ট।

খবরে বলা হয়, ২০১৬ সালের অক্টোবর মাসে শীতল ২৪ মাসের জন্য ভাড়া নিয়েছিলেন পুণের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারের একটি অ্যাপার্টমেন্ট। যেটির মালিকানা রয়েছে রণবীরের হাতে। ভাড়ার চুক্তি অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা করে দিবেন শীতল। পরের ১২ মাসের মাসিক ভাড়া ৪ লাখ ২০ হাজার টাকা।

শীতল জানিয়েছেন, তিনি ভাড়ার জন্য একসঙ্গে ২৪ লাখ টাকা দিয়েছেন রণবীরকে। এরপরও মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাড়ি ছাড়তে বাধ্য করেন রণবীর। ফলে ২০১৭ সালের আগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন এ নারী।

এর পর চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপুরকে একটি আইনি নোটিশ পাঠান শীতল। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, সে জন্যই ৫০.৪০ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল। ক্ষতিপূরণের সুদের অঙ্ক ১.০৪ লাখ টাকা।

তবে রণবীর কাপুর জানিয়েছেন, তিন মাস কোনো ভাড়াই দেননি তার ভাড়াটিয়া। আর শীতল বলছে সব টাকা পরিশোধ করেছেন তিনি। এখন দেখার বিষয়, শেষ পর্যন্ত কার বক্তব্য সঠিক হিসেবে গ্রহণ করে আদালত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.