সানির সঙ্গে ফ্ল্যাটিং করছেন রনবীর

0

সিটিনিউজবিডি :   রনবীরের বাড়ির পাশেই থাকছেন সানি লিওনি। আর জমিয়ে সানির সঙ্গে ফ্ল্যাটিং করছেন রনবীর । কেমন গল্পটা? নিশ্চই মনে ধরেছেন সবার! আরে না, রনবীর-সানি প্রতিবেশী নয় আর এমন কোন কান্ডই করছেন না। আসলে করণ জোহরের আগামী ছবি ‘অ্যায় দিল হে মুশকিল’-সিনেমায় এমটাই ঘটতে চলেছে।

করণের আগামী ছবি ক্যামিও করতে চলেছেন সানি লিওনি একথা কারও অজানা নয়। শোনা গিয়েছিল এই ছবিতে একটি আইটেম নম্বরে নাচবেন তিনি। কিন্তু এখন জানা যাচ্ছে, শুধু গানে নয় করণের ছবিতে অভিনয়ও করবেন বেবিডল। ‘অ্যায় দিল হে মুশকিল’ ছবিতে রনবীরের প্রতিবেশীর চরিত্রে দেখা যাবে সানিকে।

বক্সঅফিসে ছবি হিট করতে প্রযোজক থেকে পরিচালক সবার কাছে তুরুপের তাস এখন লিওনি। মূল চরিত্রে না থাকলেও আজকাল প্রায় ছবিতেই ক্যামিও রোলে দেখা যাচ্ছে সানিকে। আর এই সানি-ফর্মুলা এবার কাজে লাগাচ্ছেন করণ জোহর।

এদিকে গুঞ্জন, ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিটি তৈরি হচ্ছে ১৯৭৭-এ মুক্তি প্রাপ্ত ছবি ‘দুসরা আদমী’র অনুকরণে।ছবিটির প্রেক্ষাপট অনুযায়ী, একটি মেয়ে প্রেমে পড়ে তাঁর থেকে ছোট বয়সে ছোট একটি ছেলের। এখানে মেয়েটির চরিত্রে অভিনয় করেছিলেন রাখি। আর ছেলেটির চরিত্রে ঋষি কাপুর।

শোনা যাচ্ছে, করণের ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিটিতে ঋষি কাপুরের এই চরিত্রে অভিনয় করছেন রনবীর কাপুর এবং রাখির চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যকে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ৩ জুন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.