বাংলাদেশকে হারিয়ে দিল আফগান

0

স্পোর্টস ডেস্ক : আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুরুটা দারুণ হয়েছিল বাংলাদেশের। প্রথম ম্যাচে ফেবারিট ইংল্যান্ডকে হারিয়ে দিয়েছিল ১৪ রানে।

অবশ্য পরের ম্যাচে শক্তিশালী পাকিস্তানের কাছে বৃষ্টি আইনে হার মানতে হয় বাংলাদেশকে। আজ সোমবার তৃতীয় ম্যাচে আফগানিস্তানের কাছেও হেরেছে স্বাগতিকরা, ৩ উইকেটে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ নম্বর মাঠে বাংলাদেশের প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে বাংলাদেশ দল। দলের হয়ে সর্বোচ্চ ৫৬ রানের অপরাজিত ইনিংস খেলেন শাহরিয়ার শামীম। তিনি ৪৭ বলে ৫টি চার ও ২টি ছক্কায় এই রান করেন।

দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন আমিন উদ্দিন। তিনি ২৭ বল খরচায় ৪টি চারের সাহায্যে এই রান করেন। মূল্যবান ১৯টি রান আসে অরুপ কুমারের ব্যাট থেকে। তিনি ১৩ বলে ২ চারে এই রান করেন। এ ছাড়া আলম খান ৪, দ্রুপম তীর্থ ২, সুজাউল ইসলাম ও জিসান হাসান ১ রানে অপরাজিত থাকেন। অতিরিক্ত খাত থেকে আসে ১০টি রান।

বল হাতে আফগানিস্তানের আব্দুল্লাহ ৪ ওভারে ১৯ রান দিয়ে ২টি উইকেট নেন। ৩ ওভারে ২৪ রান দিয়ে ২টি উইকেট নেন মোহাম্মদউল্লাহ। তোফায়েল ও শেরিন নেন ১টি করে উইকেট।

বাংলাদেশের দেওয়া ১২০ রানের লক্ষ্যে শেষ ওভারে গড়ানো ম্যাচে ৫ বল ও ৩ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় আফগানিস্তান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.