বরুণের সঙ্গে রোমান্স করতে চায় কাজল

0

সিটি নিউজ ডেস্ক :: বলিউডে এখন বেশ পরিবর্তন এসেছে। আজকাল প্রযোজক, পরিচালক ও অভিনেতারা ইন্ডাস্ট্রির পুরোনো ধ্যান-ধারণা ত্যাগ করে বৈচিত্র্য আনতে চান। জ্যেষ্ঠ অভিনেত্রী কাজলও এর ব্যতিক্রম নন।

২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে সাবেক বিশ্বসুন্দরী ও জ্যেষ্ঠ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে রোমান্টিক চরিত্রে জুটি বাঁধেন হালের সেনসেশন রণবীর কাপুর। একই বছর ‘কি অ্যান্ড কা’ ছবিতে কারিনা কাপুর খান জুটি বাঁধেন তাঁর তুলনায় বয়সে অনেক তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে।

সম্প্রতি ‘ফান্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই রোমান্টিক চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে।

কোনো তরুণ অভিনেতার সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয়ের ইচ্ছে আছে কি না, এমন প্রশ্নের জবাবে ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া’ অভিনেত্রী কাজল বলেছেন, ‘অবশ্যই, কেন নয়?’ তবে একটা ‘কিন্তু’ দিয়েছেন তিনি।

‘কিন্তু এটা নির্ভর করছে ছবির চিত্রনাট্য কেমন, তার ওপর। আমার কোনো বিধিনিষেধ নেই। কিন্তু চিত্রনাট্য কেমন, কীভাবে তৈরি হচ্ছে, সেটা আমার জন্য গুরুত্বপূর্ণ। যদি তা অসাধারণ হয়, আমি করব।’

তাহলে তরুণ প্রজন্মের কাকে জুটি হিসেবে পছন্দ? কাজল বলেন, ‘হতে পারে বরুণ ধাওয়ান। সে মিষ্টি মানুষ। তার সঙ্গে কাজ করা অনেক মজার। দিলওয়ালে ছবিতে কাজ করার সময় তাঁর সঙ্গে ভালো সময় কাটিয়েছি। তাই, যদি কারো সঙ্গে রোমান্স করতেই হয়, তার সঙ্গে করব।’

চলচ্চিত্র নির্মাতারা কাজলের এ ইচ্ছেটা নোট করে রাখতে পারেন!

আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে কাজল অভিনীত ‘হেলিকপ্টার ইলা’। এ ছবিতে কাজল সন্তানকে নিয়ে দিন-রাত চিন্তিত একক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন প্রদীপ সরকার। ছবিতে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তারকা ঋদ্ধি সেন, যাঁকে কাজলের ছেলের ভূমিকায় দেখা যাবে।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন মিতেশ শাহ। প্রযোজনা করেছেন অজয় দেবগন ও জয়ন্তীলাল গাদা অব পেন ইন্ডিয়া লিমিটেড।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.