চন্দনাইশের অটোরিক্সা চালক হামিদ সড়ক দূর্ঘটনায় নিহত

0

সিটি নিউজ, চন্দনাইশঃ উপজেলার সাতবাড়ীয়া বহরমপাড়া এলাকার অটোরিক্সা চালক আবদুল হামিদ (৩৮) গতকাল রাতে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে।

তার পারিবারিক সূত্রে জানা যায়, সাতবাড়ীয়া বহরমপাড়ার মৃত আবদুল করিমের ছেলে আবদুল হামিদ গত ১৮ নভেম্বর রাতে তার অটোরিক্সা নিয়ে পটিয়া থেকে গ্যাস ভর্তি করে আসার পথে শাহগদী মার্কেট এলাকায় দূর্ঘটনার শিকার হয়। এ সময় হামিদ তার অটোরিক্সা নিয়ে চন্দনাইশে আসার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে আবদুল হামিদ ঘটনাস্থলে গাড়ীর চাপা পড়ে নিহত হয়।

তার স্ত্রী, ৪ বছরের ১ ছেলে, ৭ বছরের ১টি মেয়ে রয়েছে বলে জানা যায়। বিগত ৭ বছর ধরে আবদুল হামিদ অটোরিক্সা চালিয়ে সংসার চালিয়ে আসছিল। তার মৃত্যুতে স্ত্রী ও দুই সন্তানের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে। হামিদের লাশ গ্রামের সাতবাড়ীয়া বহরম পাড়ায় এসে পৌছলে স্বজনদের আহাজারীতে আকাশ ভারী হয়ে উঠে।

দূর্ঘটনায় কবলিত অটোরিক্সাটি হাইওয়ে পুলিশ উদ্ধর করলেও ঘাতক ট্রাক নিয়ে চালক ও হেলফার পালিয়ে যায়। গত কাল ১৯ নভেম্বর বাদে আছর স্থানীয় বহরম পাড়া জামে মসজিদ মাঠে নামাজে যানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.