নাচের শট দেওয়ার পর কেঁদেছেন আলিয়া

0

সিটিনিউজবিডি :  শানদার সিনেমায় শহিদ কাপুরের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন অভিনেত্রী আলিয়া ভাট। তবে নাচের সময় বেশ স্নায়ুচাপে ভুগছিলেন এ অভিনেত্রী। এমনকি সঠিকভাবে নাচের শট দেওয়ার পর নাকি কেঁদেছেনও এ তারকা।

আমি তার সঙ্গে নাচার সময় বেশ স্নায়ুচাপে ভুগছিলাম। আমার মাত্র ১০ শতাংশ শক্তি ছিল। তার ছিল ১০০ শতাংশ। আমি অনেক রিহার্সেল করেছি। কঠোর পরিশ্রমও করেছি।’ বিকাশ বেহেল পরিচালিত শানদার সিনেমার প্রচারণা অনুষ্ঠানে এমনটাই বলেছেন আলিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কাঁদতাম, কারণ এত কঠিন নাচের স্টেপ করতে পেরেছি। কিন্তু শহিদ আমাকে সাহায্য করেছে।’ গানটির কোরিওগ্রাফার বসকো নিজেও আলিয়ার কান্নার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিকিনি পরিহিত দৃশ্য করতেও বেশ কষ্ট হয়েছে আলিয়ার। এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘মাইনাস টু তাপমাত্রায় আমাকে দৃশ্যটি করতে হয়েছে। আমি মোটেও স্বাচ্ছন্দবোধ করছিলাম না। ঠান্ডায় আমি জমে যাচ্ছিলাম।’

বিকাশ বেহেল পরিচালিত শানদার সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধছেন শহিদ এবং আলিয়া। সিনেমায় শহিদের বাবা পঙ্কজ কাপুরকেও দেখা যাবে। সিনেমাটির মাধ্যমে বলিউড সিনেমায় পা রাখতে চলেছেন শহিদ কাপুরের বোন সানাহ কাপুর।

আগামী ২২ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.