কাবাডি লিগের শিরোপা জিতল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র

0

প্রেস বিজ্ঞপ্তি
সিজেকেএস সিভিও পেট্রোকেমিক্যাল ১ম বিভাগ কাবাডি লিগে সুপার ফোরে পূর্ণ ৯ পয়েন্ট অর্জন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) চ্যাম্পিয়ন হয়েছে। সুপার ফোরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (চট্টগ্রাম), শতদল ক্লাব, বাকলিয়া একাদশ প্রত্যেকে ৩ পয়েন্ট করে অর্জন করলেও গেম পয়েন্ট এভারেজে এগিয়ে থাকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (চট্টগ্রাম) রানার্স আপ হয়েছে। সেই সাথে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল দুটি আগামী মৌসুমে প্রিমিয়ার কাবাডি লিগে উন্নীত হয়েছে। লিগের ফেয়ার প্লে ট্রপি লাভ করে বাকলিয়া একাদশ এবং সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) এর মঈন উদ্দীন।
লিগের সমাপনি দিনে অত্যন্ত প্রতিদ্বন্ধিতাপূর্ণ ২টি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) ৫৭-৫৩ পয়েন্টে শতদল ক্লাবকে এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (চট্টগ্রাম) ৫১-৪৮ পয়েন্টে বাকলিয়া একাদশকে পরাজিত করে।
খেলা শেষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় সিজেকেএস এর অতিরিক্ত সাধারণ সম্পাদক ও কাবাডি কমিটির চেয়ারম্যান সৈয়দ শাহাবুদ্দিন শামীমের সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া অফিসার ও কাবাডি কমিটির সম্পাদক এবিএম মাহবুবুল আলমের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, জহির আহমেদ চৌধুরী, মোহাম্মদ ইউসুফ, আব্দুল হান্নান আকবর, মোঃ মশিউর রহমান চৌধুরী, অহীদ সিরাজ চৌধুরী, কাবাডি কমিটির ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ, মোঃ এনামুল হক, যুগ্ম-সম্পাদক মকসুদুর রহমান বুলবুল, প্রবীন কুমার ঘোষ, শাহ জালাল উদ্দিন, সদস্য মুজিবর রহমান, গিয়াস উদ্দিন বাবর, আবদুল মাবুদ, কাউন্সিলর আক্তারুজ্জামান, শাহাদাত হোসেন, হাসান মুরাদ বিপ্লব, অনুপ বিশ্বাস সহ অংশগ্রহণকারী দলসমূহের খেলোয়াড়, কর্মকর্তা, লিগ পরিচালনাকারী রেফারীবৃন্দ ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৭ অক্টোবর হতে শুরু হয়ে ৩২টি দলের অংশগ্রহণে এই লিগে মোট ৬৬টি খেলা সিজেকেএস প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত হয়। আগামী ৫ অক্টোবর হতে পূর্ব নির্ধারিত ৮টি দলের অংশগ্রহণে প্রিমিয়ার বিভাগ কাবাডি লিগ শুরু হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.