আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত হয়ে নীতি বিসর্জন দেয়নি

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ : চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত হয়ে অধ্যবদি কোন ধরনের আদর্শ থেকে কোন দিন বিচ্যুত হয়নি, বেঈমানি করেনি,নীতি বিসর্জন দেয়নি। আগামী ২৪ মার্চ উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করে জাতীয় নির্বাচনের মত ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতাকর্মীদের আহবান জানায়।

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে এ.কে.এম নাজিম উদ্দীনের পক্ষে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি বর্তমান চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর উদ্ধৃতি দিয়ে বলেন, জাতীয় নির্বাচনে তার পক্ষে কাজ করলেও নৌকা প্রতীক নিয়ে আসলে তার পক্ষে কাজ করতেন। এখন তিনি তাকে কোন ধরনের নির্বাচনে সহযোগিতা করতে পারবেন না বলে জানান।

প্রধান বক্তা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার প্রার্থী এ.কে.এম নাজিম উদ্দীন। তার বিপক্ষে কাজ করার কারো সুযোগ নেই। তাই ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করে আ’লীগকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান। সে সাথে পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান সমঝোতায় আসতে না পারলে শান্তিপূর্ণ ভাবে নির্বাচনের মাধ্যমে জয়যুক্ত হয়ে দলে কাজ করার আহবান জানান।

গত ২ মার্চ বিকালে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম নাজিম উদ্দীনের সমর্থনে উপজেলা আ’লীগের বর্ধিত সভা সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। গাছবাড়ীয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সোনার বাংলা মঞ্চে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আলোচনায় অংশ নেন, দক্ষিণ জেলা আ’লীগের সহ সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. কাসেম, দক্ষিণ জেলা আ’লীগ সদস্য মাহবুর রহমান শিবলী, আ’লীগ নেতা যথাক্রমে এম কায়ছার উদ্দীন চৌধুরী, আবদুল মালেক রানা, সাবেক উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান খালেদা আকতার চৌধুরী, মাহবুর রহমান চৌধুরী, এড. নজরুল ইসলাম, শাখাওয়াত হোসেন শিবলী, আরিফুল ইসলাম খোকন, এড. শিহাব উদ্দীন রতন, উৎপল রক্ষিত, চেয়ারম্যান যথাক্রমে আলমগীরুল ইসলাম চৌধুরী, আমিন আহমদ চৌধুরী রোকন, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.