সীতাকুণ্ডে প্রেস লেখা গাড়ী দিয়ে চাঁদাবাজিঃ শ্রীঘরে দুলাল

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ গাড়ী তুলে দিয়ে পুলিশকে হত্যার চেষ্টা করার দায়ে সীতাকুণ্ডের চাঁদাবাজ ভূয়া  সাংবাদিক নুরুল কবির শাহ্ প্রকাশ দুলাল্যা অবশেষে খুলশী থানা আটক করে শ্রীঘরে পাঠিয়েছে।

জানা যায়,গত শনিবার রাত ৮টায় খুলশী থানাধীন ঝাউতলা রেল ক্রসিং এলাকায় প্রেস লেখা প্রাইভেট কারটি সন্দেহ হলে দায়িত্বরত সার্জেন্ট মাসুম মোল্লা গাড়ীটি থামায় এবং গাড়ীর কাগজপত্র দেখতে চায়। এতে দুলাল্যা ক্ষিপ্ত হয়ে তার গাড়ীটি সার্জেন্ট মাসুমের বাম পায়ের উপর তুলে দিয়ে দ্রুত সটকে পড়ার চেষ্টা করে। কিন্তু সার্জেন্ট মাসুম এক পথচারীর মোটর সাইকেল নিয়ে তার গাড়ীর পিছনে ধাওয়া করে ওয়ার্লেছ মোড় সংলগ্ন আমবাগান রোডে তাকে আটক করতে সক্ষম হয়। তবে গাড়ীতে থাকা অন্যরা পালিয়ে যায়।

পরে সে পুলিশ হত্যার চেষ্টা করার দায়ে তাকে আদালতে প্রেরণ করলে আদালত শ্রীঘরে পাঠায়।ইতিপূর্বে সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে সীতাকুণ্ড উপজেলার অনেক লোকের কাছে চাঁদাবাজি ও হয়রানি করার কারণে এলাকায় সে যেতে পারে না। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় চাঁদাবাজি মামলাসহ হত্যার চেষ্টা মামলা রয়েছে।

এব্যাপারে খুলশী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,দুলাল নিজেকে কখনও অপরাধ বিচিত্রা কখনও একুশের বাণীর সাংবাদিক পরিচয় দেয়। তবে দুলাল সীতাকুণ্ড থানার এজাহার ভূক্ত মামলার আসামী।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.