বিতর্কের মুখে হুমা কুরেশি

0

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকেই ভিন্নধর্মী সব ছবি ও চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছেন হুমা কুরেশি। শুধু তাই নয়, তার প্রায় সবক’টি ছবিতেই রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘বদলাপুর’ ছবিতেও এরকম দৃশ্যেই তাকে দেখা গেছে। শ্রীরাম রাঘবন পরিচালিত এ ছবিতে পতিতা চরিত্রে অভিনয় করেছেন হুমা। অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে বেশ কিছু আপত্তিকর দৃশ্যে এখানে দেখা গেছে এ অভিনেত্রীকে।

ছবিটি এরই মধ্যে গড়পড়তা ব্যবসা করেছে। তবে নতুন খবর হলো, এ ছবিটি মুক্তির আগে অনেক দৃশ্য কাটছাঁট করা হয়। সেই দৃশ্য সম্বলিত ছবিটি সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে। আর তাতে আরও বেশি সাহসী হুমাকে দেখা গেছে।

হুমার নগ্ন ও আপত্তিকর দৃশ্যগুলো আলাদা আলাদা করেও প্রকাশ পেয়েছে। এর মাধ্যমে বেশ বিতর্কের মুখে পড়েছেন এ অভিনেত্রী। ইউটিউবে প্রকাশিত ছবিতে কয়েকটি দৃশ্যে পুরোপুরি নগ্ন হুমাকে আবিষ্কার করা গেছে। বরুণ ধাওয়ানের সঙ্গে সেই অবস্থাতেই কয়েকটি রগরগে দৃশ্যও রয়েছে তার। সব মিলিয়ে হুমার এমন সাহসিক উপস্থিতি হৈ চৈ ফেলে দিয়েছে বলিউডপাড়ায়।

অনেকে দাবি করেছেন এ ছবিটি ইউটিউব থেকে মুছে ফেলার জন্য। তবে ছবিটি মুছে ফেলা হবে কিনা সে সম্পর্কে জানা যায়নি। এ বিষয়ে হুমা কুরেশি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি যেসব ছবিতে কাজ করেছি তার সবক’টি নিয়েই বিতর্ক হয়েছে। এটা সাময়িক। আমি চরিত্রের প্রয়োজনে যে কোন দৃশ্য করতেই পারি। এটা আমার ব্যাপার। তাই এসব বিষয় নিয়ে আমি আসলে একদমই মাথা ঘামাতে চাচ্ছি না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.