চন্দনাইশে এক মহিলার স্তনে কুপিয়েছে প্রতিপক্ষরা

0

চন্দনাইশ প্রতিনিধিঃ উপজেলার পশ্চিম কেশুয়া এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতি পক্ষের হামলায় এক মহিলার স্তনে দা দিয়ে আঘাত করা ও আপর এক মহিলাকে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার (২৮ অক্টোবর) সকালে উপজেলার বরমা পশ্চিম কেশুয়া মাঝেরপাড়া এলাকায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শী সুত্রে জানা যায়, পশ্চিম কেশুয়া মাঝের পাড়া এলাকার মৃত মো. ইউসুফের স্ত্রীর হোসনে আরা বেগম (৫৭) এর স্তনে দা’ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। তাকে বাঁচাতে এগিয়ে আসলে ফরমান উদ্দিনের স্ত্রী রাশেদা আকতার (২৪) কে মারধর করে গুরুতর আহত করে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, স্থানীয় মেম্বার মফিজুর রহমান ঘটনা সম্পর্কে তাকে জানিয়েছেন। ২ জন মহিলা গুরুতর আহত হয়েছে, তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী বলেছেন ঘটনা সম্পর্কে তিনি জেনেছেন তবে এখনো কেউ থানায় মামলা দিতে আসেন নাই বলে জানান। অভিযোগ দিলে আইনগত প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.