চিত্রনায়িকা ময়ূরীর স্বামী আর নেই

0

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র নায়িকা ময়ূরীর স্বামী ও টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম খান মিলন মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

মিলন খানের দুইজন স্ত্রী থাকা সত্ত্বেও তৃতীয় স্ত্রী হিসেবে চলচ্চিত্র নায়িকা ময়ূরীকে বিয়ে করেন। পরে ২০০৯ সালে বিএনপির ব্যানারে ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার মাস তিনেক পর বিএনপি ছেড়ে সরকার দলীয় এমপি খন্দকার আসাদুজ্জামানের হাতে সোনার নৌকা উপহার দিয়ে আওয়ামী লীগে যোগ দান করেন তিনি। বছর খানেক পরেই বিভিন্ন মামলায় জড়িয়ে পড়েন নায়িকা ময়ূরী স্বামী। সবক’টি মামলার জামিন নিয়ে সম্প্রতি মিলন তার বাড়িতেই বসবাস করছিলেন।

জানা যায়, মিলনের বিরুদ্ধে একের পর এক মামলা হওয়ায় তাকে ছেড়ে দূরে সরে যান স্ত্রী ময়ূরী। তবে ময়ূরীর সঙ্গে মিলনের ছাড়াছাড়ি হয়নি। তারা আলাদা থাকলেও কেউ কাউকে তালাক দেননি। এদিকে গত রোববার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে মিলনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.