পটিয়া আমির ভান্ডার ওরশ উপলক্ষ্যে প্রস্তুতি সভা

0

সুজিত দত্ত পটিয়া চট্টগ্রাম প্রতিনিধিঃ আগামী ১৫ জানুয়ারী ২০২০ইং আমির ভান্ডার ওরশ শরীফ সুষ্টু সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে আমির ভান্ডার সংসদের উদ্যোগে পাঠাগারে এক প্রস্তুতি সভা সংসদের সভাপতি শাহজাদা সৈয়দ মুহাম্মদ মামুন রশিদ আমিরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ সায়েম উল্লাহ আমিরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর আলহাজ্ব আবু ছৈয়দ, আলহাজ্ব এম. খোরশেদ গণী, আলহাজ্ব গোফরান রানা, আবদুল মন্নান, শফিউল আলম, শেখ সাইফুল ইসলাম, শাহজাদা সৈয়দ করিমুল মোস্তাফা আমিরী, সৈয়দ খায়রুল মোস্তাফা আমিরী, সৈয়দ শামুন রশিদ আমিরী, সৈয়দ আমির হোসেন আমিরী, সৈয়দ মেহরাজুল আলম আমিরী, সৈয়দ মো. ফানাফিল্লাহ শাহ আমিরী, সৈয়দ আহসানুল হক আমিরী, সৈয়দ মো. আসাদুজ্জামান আমিরী তানিম, সৈয়দ মো. নঈমুল মোস্তাফা আমিরী, সৈয়দ নেজাম উদ্দিন আমিরী, এসএম নেওয়াজ শাহ আমিরী, সৈয়দ আশরাফুজ্জামান আমিরী, ম্যানেজার আমির হোসেন, ৯নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আলহাজ্ব মনজুরুল আলম, সাংবাদিক সমিতির সভাপতি নুরুল ইসলাম, আ’লীগ নেতা নাছির উদ্দিন পদ্মা প্রমুখ।

সভায় ওরশ শরীফ সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদকে আহবায়ক ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইফুল ইসলামকে সদস্য সচিব করে পৌরসভার সকল কাউন্সিলরদের যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট ওরশ পরিচালনা কমিটি গঠন করা হয়। পরবর্তী সভা আগামী রবিবার বিকেলে অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়।

পটিয়া আমির ভান্ডার দরবার শরীফে পবিত্র গোসল শরীফ মহা সমারোহে অনুষ্টিত সম্পন্ন হয়। এ উপলক্ষে দরবার শরীফে বিভিন্ন মনজিলের পক্ষ থেকে নানান ধর্মীয় ও ত্বরিকা ভিত্তিক কর্মসূচির আয়োজনে। এতে আমির ভান্ডার সংসদের পক্ষ থেকে সকল ভক্ত অনুরক্ত ও ধর্মপ্রানদের উপস্থিতি রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.