বলিউডে কঙ্গনার দাপট

0

সিটিনিউজবিডি   :    কঙ্গনা রানৌত নিজের মেধা দিয়ে নিজের অবস্থানকে বেশ শক্ত করেই নিয়েছেন বলিউডে। তিনি যে ক্ষণকালের জন্য এই দুনিয়া পা রাখেন নি তা তিনি এরমধ্যেই জানান দিয়েছেন। যার ফলশ্রুতিতে ‘কুইন’ তকমাটা পেয়েছেন তিনি তার ললাটে।

এদিকে বলিউড কাঁপানো এত এত অভিনেত্রীদেরকে পিছনে ফেলে তুমুল দাপটের সঙ্গেই কাজ করে চলেছেন তিনি। আর বলিউডপাড়ায় নিজের অবস্থানটাও করে নিয়েছেন এক নম্বরে। যার ফলে এই অভিনেত্রীর কদরটাও এখন সবার থেকে একটু বেশি। এমনকি পারিশ্রমিকের দিক দিয়েও তার ধারে কাছে নেই অন্য নায়িকারাও।

বর্তমানে তিনি ছবিপ্রতি ১০-১১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। ২০১৫ সালের পারিশ্রমিকের নিরিখে কঙ্গনার পরের স্থানেই রয়েছেন প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। ছবিপ্রতি তারা ৮-৯ কোটি রুপি সম্মানী নিচ্ছেন।

তাছাড়া ক্যাটরিনা কাইফ ৬-৭ কোটি, আনুশকা শর্মা ও সোনাক্ষি সিনহা ৫-৬ কোটি এবং পরিনীতি চোপড়া ও আলিয়া ভাট ৩ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন। পাশাপাশি সিনিয়র অভিনেত্রীদের মধ্যে কারিনা কাপুর খান ও বিদ্যা বালান ছবিপ্রতি ৬-৭ কোটি রুপি সম্মানী নিচ্ছেন।

২৮ বছর বয়সী কঙ্গনা রানৌত ইতোমধ্যে বেশ কয়েকটি নারী প্রধান ছবি দর্শকদের উপহার দিয়েছেন। বর্তমানে তিনি ‘দো আনোখে সিতারো কে দস্তা’ শীর্ষক একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন ইরফান খান। অচিরেই ছবিটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন কঙ্গনা।

তাছাড়া গত মাসে কঙ্গনা অভিনীত ‘কাট্টি বাট্টি’ শীর্ষক ছবিটি মুক্তি পেয়েছে। এ ছবিটিও দর্শকমহলে প্রশংসিত হয়েছে।

এ প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘আমি এ ছবিতে পায়েল নামের একটি চরিত্রে অভিনয় করেছি। এতে আমি একজন আর্ট স্টুডেন্ট। এজন্য আমার লুক ও পোশাক নিয়ে ব্যাপক পর্যালোচনা করতে হয়েছে। ছবিটি আগ্রহ সহকারে দেখায় ভক্ত-দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.