পটিয়া আমজুর হাটে ফাঁকা গুলি আতংকিত এলাকাবাসী 

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ পটিয়ায় সন্ত্রাসী আবদুর রাজ্জাক ওরফে রানা মেম্বার দিন দুপুরে ফাঁকা গুলি ছুড়ে এলাকায় আতংস্ক সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুর ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের পটিয়ার আমজুর হাট মোড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলেও রানাকে গ্রেফতার করতে পারেনি।

স্হানীয় সুত্রে জানা যায়, পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের শওকত আলীর পুত্র মো. সাইফু আলী সোমবার দুপুরে আমজুর হাট এলাকায় তার বন্ধু পাভেল ও সাগরকে নিয়ে ঘুরতে যায়। এসময় সন্ত্রাসী আবদুর রাজ্জাক (রানা) এক ব্যক্তির সঙ্গে বাকবিতন্ডা করেন। এলাকার লোকজন রানাকে সরে যেতে বলে। তবে রানা অস্ত্র বের করে প্রকাশ্যে ফাঁকা গুলি করেন।

প্রত্যক্ষদর্শী মো. সাইফু আলী জানান, রানা দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরনের অপকর্মে জড়িত রয়েছে । গত কয়েকদিন আগেও নাইখাইন এলাকার মো. সেলিম নামের এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করে । সেই হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্ছা লড়ছেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, ফাঁকা গুলি করে এলাকায় আতংক সৃষ্টি করার অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। তবে যে ব্যক্তি ফাঁকা গুলি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে তাকে পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.