রিয়ার পাশে দাঁড়ালেন বিদ্যা বালান

0

বিনোদন জগৎঃ সুশান্তের মৃত্যুতে তার সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তী এমনকি তার পরিবারের সদস্যদের নিয়ে যেভাবে কাদা ছোঁড়াছুড়ি হচ্ছে তা কোনোভাবেই সমর্থনযোগ্য নয় বলে দাবি করলেন বিদ্যা বালান। সেই সঙ্গে এই তামাশা রিয়াদের ব্যক্তি জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে বলেও মনে করেন ‘দ্য ডার্টি পিকচার’খ্যাত অভিনেত্রী।

মঙ্গলবার এক টুইট বার্তায় দক্ষিণের নায়িকা লক্ষ্মী মাঞ্চুর কথার জের টেনে বিদ্যা বলেন, ‘ঈশ্বর তোমার মঙ্গল করুক মাঞ্চু। শেষ পর্যন্ত তুমি কথাগুলো বলার সাহস পেয়েছ। প্রয়াত প্রতিভাবান অভিনেতা সুশান্তের মৃত্যুকে মিডিয়া একটি সার্কাসে পরিণত করেছে।

একজন মেয়ে হিসেবে রিয়া চক্রবর্তীর সাথে যেই ধরনের অপমানজনক আচরণ হচ্ছে তা লজ্জাজনক। একজন নাগরিকের কোনো অপরাধ প্রমাণিত হওয়ার আগে তিনি সবসময় নির্দোষ থাকেন। তবে কেন যেন মনে হচ্ছে এখন ব্যাপারটি অন্যরকম। আমাদের সংবিধানের প্রতি সম্মান দেখিয়ে হলেও রাষ্ট্রের কোনো নাগরিকের সঙ্গে এ ধরনের আচরণ করা ঠিক নয়।’

‘অপরাধ প্রমাণ না হওয়া পর্যন্ত তো একজনকে নিরপরাধই ধরা হয়। নাকি এখন নিরপরাধ প্রমাণ না হওয়া পর্যন্ত মেনে নেওয়া হচ্ছে যে তিনি অপরাধী?’- যোগ করেন বিদ্যা বালান।

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বিদ্যা বালান অন্যতম জনপ্রিয় একজন। তিনি ব্যক্তি মানুষ খুবই শক্তিশালী মানসিকতার। তার ব্যক্তিত্ব মুগ্ধ করে যায়। পর্দায়ও তিনি শক্তিশালী একজন অভিনেত্রী। তার চরিত্রগুলোও আজকাল দর্শককে শক্তি জোগায়।

ব্যক্তিগত জীবনে বিদ্যা নিজের মতামতকে প্রাধান্য দিয়ে চলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে চলমান উত্তেজনাকে বাড়াবাড়ি রকমের তামাশা বলে মন্তব্য করে সেই প্রমাণই দিলেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.