চন্দনাইশে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

0

সিটি নিউজ,চন্দনাইশ : চন্দনাইশ থানা পুলিশ উপজেলার কাঞ্চনাবাদ এলাকায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী অস্ত্র, একটি ছোড়া, একটি রশিসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করে। গত ৬ সেপ্টেম্বর দুপুরে কাঞ্চনাবাদ স্কুলের পেছন থেকে পুলিশ তাদের স্থানীয়দের সহযোগিতায় আটক করে বলে জানা যায়।

চন্দনাইশ থানা সূত্রে জানা যায়, প্রেম ঘটিত কারণে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য কাঞ্চনাবাদ স্কুলের পেছন থেকে ১ মেয়েকে তুলে নিতে এসে অস্ত্র প্রদর্শন করে। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি দেশীয় তৈরি অস্ত্র, একটি ছোড়া, একটি রশি, একটি সিএনজি টেক্সিসহ ৫ জনকে আটক করে।

আটককৃতরা হলো পটিয়া বাহুলির কাজী দিদারুল আলমের ছেলে কাজী শাফায়েত প্রকাশ তানজির প্রকাশ নাজিব(২৩), চন্দনাইশের সাতবাড়িয়া মুন্সিভিটার আবদুল করিমের ছেলে সাজ্জাতুল করিম (২২), যতরকুলের মুজিবুর রহমানের ছেলে মিম রহমান চৌধুরী নিশান (১৬), আরিফশাহ পাড়ার টিপু শীলের ছেলে শুভ শীল (১৭), দেওয়ানজিপাড়ার তপন বড়ুয়ার ছেলে দ্রুব বড়ুয়া (১৬)। তাদের মোবাইলে বেশ কিছু ভিডিও চিত্রও পাওয়া যায়।

এব্যাপারে পুলিশ বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি অস্ত্র মামলা দায়ের করে। সে মামলায় আটক দেখিয়ে গতকাল ৭ সেপ্টেম্বর আটককৃতদের আদালতে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.