সুশান্ত’র প্রেমিকা রিয়া গ্রেফতার-আতংকে ঘুম হারাম বলিউড নায়িকাদের

0

বিনোদন জগৎঃ বলিউড অভিনেতা সুশান্ত সি রাজপুতের মৃত্যু অতপর তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর আরামের ঘুম হারাম হয়ে গেছে বলিউড নায়িকাদের। মামলার তদন্ত চলাকালীন মাদকচক্র নিয়ে বেরিয়ে এসেছে নানা তথ্য। যার জেরে এখন জেল খাটতে হচ্ছে রিয়া চক্রবর্তীকে। মাদক সেবনই কেবল নয়, ড্রাগ পাচার এবং আদান প্রদানেও উঠে এসেছে তার নাম। তার মুখ থেকে যাতে নাম বের না হয় সেজন্য তার পক্ষে প্রকাশ্যে কথা বলছেন নামী দামী নায়িকারা।

গত ৮ সেপ্টেম্বর নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরায় গ্রেপ্তার হয়েছেন রিয়া। সেই জেরায় উঠে এসেছে ২০ জনেরও বেশি বলিউড তারকাদের নাম। যেখানে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন।

প্রথম সারির তারকারা কারা, যাদের নাম রিয়া নিয়েছেন। এই নিয়ে ভক্তদের কৌতূহলের অন্ত নেই। এরই মাঝে রিয়ার সমর্থনে ধীরে ধীরে এগিয়ে আসছে বলিউডের তাবড় তাবড় তারকারা। হঠাৎ এতদিন পর কেন রিয়ার সমর্থনে এগিয়ে আসছেন তারা। তবে কি নিজেদের নাম ফাঁস হয়ে যাওয়ার ভয় এই সমর্থনের খেলা খেলছে বলিউড।

এনসিবির তদন্তে কোনো তারকার নাম উঠে আসা মানেই তাদের ইমেজ নিয়ে কাটাছেড়া। সেই ভয়েই কি রিয়াকে সমর্থন করছেন বিদ্যা বালান থেকে কারিনা কাপুর, ফারহান আখতার। তবে তারাও কি মাদকের নেশায় আসক্ত থাকেন?

রিয়া যাতে তাদের নাম জেরায় না নেয় যার জন্যই এই সমর্থনের খেলায় নেমেছেন তারা। বিদ্যা, ফারহান, কারিনা, সারা, সোনম ছাড়াও সমর্থকদের তালিকায় রয়েছে আরো নাম। আয়ুষ্মান খুরানা, সোনম কাপুর, অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, রাধিকা আপ্তে, শিবানি ডান্ডেকর। জানা গেছে, এমন অনেক বড় তারকাই রয়েছেন যারা ড্রাগ না নিয়ে কাজই করতে পারেন না। সেটে এসেই তাদের প্রথম কাজ হয়, ড্রাগ নেওয়া।

রিয়া ইন্ডাস্ট্রির এক অংশ হয়ে অবশ্যই এই কথাগুলো জানেন। বলিউড এবং ড্রাগের সম্পর্ক যে বহু পুরোনো তাও সকলের কাছে একরকম ওপেন সিক্রেট। এর জেরেই কি রিয়ার এতো সমর্থক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.