অক্ষয়ের সঙ্গেই ভাল মানায় ক্যাটরিনাকে!

0

বিনোদন ডেস্ক : ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপূরের বিয়ে নিয়ে কৌতূহল চলছে সর্বত্র। ঠিক এমন সময়ই বোমা ফাটালেন বলিউডের বার্বি ডল খ্যাত সুন্দরী ক্যাটরিনা। এক সাক্ষাৎকারে তিনি জানান, রণবীর নয়, অক্ষয় কুমারের সঙ্গেই আমায় দেখতে সবচেয়ে ভাল লাগে!

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, একথা বলেই থেমে থাকেননি নায়িকা! বলেছেন, এখনও পর্যন্ত জনপ্রিয় বলিউড জুটিদের মধ্যে তার আর অক্ষয় কুমারেরটাই না কি সেরা! ‘কথাটা পলিটিক্যালি ইনকারেক্ট মেনে নিচ্ছি, কিন্তু সত্যি’, বলছেন ক্যাটরিনা!

প্রতিবেদনে আরও বলা হয়েছে, যেকোনো সাক্ষাৎকারেই এখন ক্যাটরিনার কাছে খালি জানতে চাওয়া হয় রণবীরের কথা! ছুতোয়-নাতায় টেনে আনা হয় তার আর রণবীরের প্রসঙ্গ। এ বারেও ঠিক তাই হয়েছিল। এক কৌতূহলী সাংবাদিকের প্রশ্ন ছিল, রণবীর কপূরের সঙ্গে তার জুটিটাকে নিশ্চয়ই সেলুলেডেও উপভোগ করেন নায়িকা? প্রশ্ন করা মাত্রই এই বিস্ফোরক জবাবটি দেন ক্যাটরিনা!

ক্যাটরিনা যা-ই বলুন, হিসেব কিন্তু বলছে অন্য কথা। তার আর অক্ষয়ের জুটি যদি এতোই ভাল হবে, তবে অক্ষয়ের সঙ্গে ছবির প্রস্তাব একের পর এক কেন ফিরিয়ে দিচ্ছেন তিনি?

আসলে তার আর অক্ষয়ের জুটির না কি আর নতুন কিছু দেওয়ার নেই সেলুলয়েডে! সেই জন্যই অক্ষয়ের সঙ্গে ছবি করার প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন তিনি, জানাচ্ছেন ক্যাটরিনা!

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.