চন্দনাইশে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত, স্ত্রী আহত

0

চন্দনাইশ প্রতিনিধিঃ উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানিপুল এলাকায় যাত্রীবাহী বাস হানিফ এন্টার প্রাইজ ও মোটর বাইক মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের বাইক আরোহী পিতা পুত্র নিহত হয়, স্ত্রী আহত হয়।

আজ রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাস হানিফ এন্টার প্রাইজ (ঢাকা মেট্টো ব-১৪-৩৫৬৯) সাথে লোহাগাড়া অভিমূখী মোটর বাইক (চট্ট মেট্টো-হ-১৭-২১১১) মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাইক চালক পূর্ব লোহাগাড়ার মৃত আবদুল বারেকের ছেলে সাইফুল ইসলাম (৪৫) তার শিশু সন্তান জাবেদুল ইসলাম (১০) বাইক থেকে ছিটকে পড়ে বাসের চাকা পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

বাইকে থাকা তার স্ত্রী ডলি আক্তার (৩৫) গুরুতর আহত হলে তাকে মুমূর্ষ অবস্থায় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতদের মর্গে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরাফাত।

জানা যায়, সাইফুল ইসলাম তার স্ত্রী ও ছেলেকে নিয়ে চট্টগ্রাম থেকে বাড়ি যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হয়। গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে বলে জানা যায়।

জানা গেছে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার পূর্ব শহিদনগর ৩নং ওয়ার্ড এলাকায় সাইফুল ইসলাম পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন। তারা তিনজনই মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.