মাইজভান্ডার শাহ এমদাদীয়া এর ত্রি-বার্ষিক কাউন্সিল

0

প্রেস বিজ্ঞপ্তি

মাইজভান্ডার দরবার শরীফের অধ্যাত্ম শরাফতের মূলহাস্তি হযরত গাউছুল আজম মাইজভান্ডারী মওলানা শাহ্ ছুফী সৈয়দ আহমদ উল্লাহ (কঃ) এঁর তরীকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী (শাহ্ এমদাদীয়া) এর ১৪২২-১৪২৫ বাংলা মেয়াদের কেন্দ্রীয় ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন ১২ অক্টোবর ২০১৫ মাইজভান্ডার দরবার শরীফস্থ মাইজভান্ডার শাহ্ এমদাদীয়া ময়দানে অনুষ্ঠিত হবে।

উক্ত মহতী কাউন্সিল অধিবেশনে ছদারত করবেন সাজ্জাদানশীনে দরবারে গাউছুল আজম, রাহনুমায়ে শরীয়ত ও তরীকত আলহাজ্ব হযরত মওলানা শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (মঃজিঃআঃ) ছাহেব, সম্মানিত সভাপতি, কেন্দ্রীয় কার্যকরী সংসদ। আরো উপস্থিত থাকবেন নায়েব সাজ্জাদানশীন আলহাজ্ব সৈয়দ আহমদ হোসাইন মুহাম্মদ ইরফানুল হক মাইজভান্ডারী (মঃ জিঃ আঃ) কেন্দ্রীয় সহ-সভাপতি ও মোন্তাজেমে দরবার।

সভায় আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী (শাহ এমদাদীয়া) এর সকল আন্তর্জাতিক শাখা দায়রা সহ খেদমত কমিটি, শাখা দায়রা কার্যকরী সংসদ, থানা ও উপজেলা, মহানগর, জেলা এবং কেন্দ্রীয় কার্যকরী সংসদের আমন্ত্রিত কাউন্সিলর ও ডেলিগেটগণকে সকাল ৮ (আট) ঘটিকার মধ্যে মাইজভান্ডার দরবার শরীফে উপস্থিত হয়ে কাউন্সিলর ও ডেলিগেট কার্ড সংগ্রহ করতঃ অধিবেশনে অংশ গ্রহন করার জন্য বিশেষ অনুরোধ জানানো যাচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.