‘মির্চি লগি’ টিম ‘কুলি নম্বর ১’-কে কুমার শানুর শুভেচ্ছা 

0

বিনোদন জগৎঃ পরিচালক ডেভিড ধবনের নতুন ছবি ‘কুলি নম্বর ১’ এ নাচা-গানা, কমেডি আর রোম্যান্স।  ২০২০-র সমস্ত ‘বিষ’ মুছতে এটাই পরিচালক ডেভিড ধবনের নয়া প্যাকেজ। এই উপকরণ তাঁর নিজের ছবির সিক্যুয়েল ‘কুলি নম্বর ১’-এর আগাম জনপ্রিয়তার ফর্মুলাও। ২৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে নতুন ছবি। ২১ ডিসেম্বর সামনে এল ‘মির্চি লগি’র নিউ ভার্সন। যে গান বাজলে এখনও দর্শক-শ্রোতা ফিরে যান ৯-এর দশকে।

ডেভিড পরিচালিত মূল গানে কু্মার শানু, অলকা যাজ্ঞিক এই গানে উদ্দাম নেচেছিলেন গোবিন্দা-করিশ্মা কপূর। নিউ ভার্সন মাতালেন বরুণ ধবন-সারা আলি খান। গান মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় ‘টিম কুলি নম্বর ১’-কে শুভেচ্ছা জানালেন কুমার শানু।
নিজের গানের নতুন ভার্সান কেমন লাগল শিল্পীর? কুমার শানু জানিয়েছেন, ‘পুরনো গান নতুন রূপে। আশা, আরও একবার উপভোগ করবেন দর্শক-শ্রোতা।’

মুক্তি পাওয়া নিউ ভার্সন গানের ক্লিপিং দেখিয়েছে, পুরনো গানকেই দৃশ্যপট বদলে পরিবেশন করেছেন পরিচালক। ১৯৯৫-এ মুক্তি পাওয়া এই গানের দৃশ্য শ্যুট হয়েছিল মুম্বইয়ে। এই প্রজন্মের চাহিদা মেনে একই গানের পটভূমিকায় এ বার বিদেশের ঝকঝকে লোকেশন।

মুক্তির ১ ঘণ্টার মধ্যে ভিউয়ার্স ছাড়িয়েছে ৩ লক্ষেরও বেশি। এর আগে মুক্তি পেয়েছিল একই ছবির ‘হুসন হ্যায় সুহানা’ গানের রিমেক। মাত্র ১ ঘণ্টার মধ্যেই গানটি প্রায় ৯ লক্ষের বেশি ভিউ পেয়েছিল।
এই ছবির প্রথম ঝলক সামনে আসার পরেই তা চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। ট্রেলর প্রকাশ্যে আসার পর থেকেই ২৫ বছর আগে গোবিন্দ-করিশ্মা অভিনীত ‘কুলি নম্বর ১’ ছবির সঙ্গেও তুলনা টেনে আনা হয় বার বার। তবে সারা এবং বরুণ দু’জনেই তাঁদের ছবিকে ‘রিমেক’ বলতে নারাজ। তাঁরা দাবি করছেন, এই ছবির সঙ্গে পুরনো ছবির কোনও মিল পাওয়া যাবে না।

ইতিমধ্যেই সারাকে সার্টিফিকেট দিয়ে দিয়েছেন বাবা সইফ আলি খান। জানিয়েছেন, মেয়ের কাজ ভাল লেগেছে তাঁর। এ বার দর্শকদের সার্টিফিকেটের অপেক্ষায় সারা-বরুণ।

গানের ভিডিওঃ https://www.instagram.com/p/CJDfZiHBXa0/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.