কঠিন পথ পাড়ি কঙ্গনার!

0

বিনোদন ডেস্ক : বলিউডের প্রথম সারিতে নিজের নামটা পাকা পোক্ত করে নিয়েছেন কঙ্গনা রনৌত। কঠিন সংগ্রাম তাকে আজকের এই জায়গা করে দিয়েছে। কঙ্গনা রনৌত হিমাচল প্রদেশের ছোট্ট শহরের সাধারণ মেয়ে ছিলেন।

অভিনয় জগতে সুযোগ করে নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তার। ইংরেজি ভাষায় কিছুটা সমস্যা থাকায় নাকি পিছিয়ে পড়তে হয়েছিলো তাকে। নায়িকা নিজে জানিয়েছেন এই তথ্য। শুক্রবার লন্ডনে ‘উইমেন ইন দ্য ওয়ার্ল্ড সামিট’- এ বক্তৃতা কালে তিনি বলেছেন, ‘আপনি ইংল্যান্ডে গিয়ে যদি বলেন, ইংরেজি বলতে পারি না। তাও মানুষ বুঝবে। কিন্তু মুম্বইতে আপনাকেই উল্টো জিজ্ঞেস করা হবে, ইংরেজি না জানলে হিন্দি ছবিতে কী ভাবে অভিনয় করবেন?’

অভিনেত্রী উপস্থিত দর্শকদের জানিয়ে দিলেন, এক সময় কী বেপরোয়া জীবনই না যাপন করতে হয়েছে তাকে। একটা সময়ে এমনও হয়েছে যে, তাকে ফুটপাতে শুয়ে; না খেয়েই দিন কাটাতে হয়েছে। এক সময় যে মেয়েকে সবাই গ্রাম্য এক উদ্ভট উচ্চারণে কথা বলা মেয়ে হিসেবেই দেখত, আজ সে বলিউডের অন্যতম একজন ফ্যাশন আইকন।

‘উইমেন ইন দ্য ওয়ার্ল্ড সামিট’-এ বলিউডের তারকা কঙ্গনা রনৌত ছাড়াও অংশ নিয়েছিলেন বিশ্বের বিভিন্ন অংশ থেকে আসা সফল নারীরা। সম্মেলনে হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যানও অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য, কিছুদিন আগে ভারতের একটি টিভি শোতে কঙ্গনা জানিয়েছেন, বলিউডে ওপরে ওঠার জন্য নকল বন্ধুত্ব দেখান অনেকেই। তার মধ্যে শারীরিক সম্পর্কও থাকে। ইন্ডাস্ট্রিতে জায়গা পেতে গেলে এমন শারীরিক সম্পর্কের পথ বেছে নেন অনেকেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.