চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0

পটিয়া প্রতিনিধি  :         আগামী ইউনিয়ন ও পৌরসভার নিবার্চন হবে এ সরকারের জন্য অগ্নিপরীক্ষা।  আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পক্ষে।  এ নির্বাচন যেন গত মেয়র নির্বাচনের মত না হয়।  মেয়র নির্বাচনের মত হলে আমরা মেনে নেব না , বলেছেন সাবেক রাষ্ট্রপতি ও দলটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

সোমবার (১৯ অক্টোবর) বিকেলে পটিয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির (জাপা) দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ একথা বলেন।

‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক।  আর আওয়ামী লীগ যদি এ পরীক্ষায় পাস করে তাহলে তাদের অতীতের সব অপকর্ম মানুষ ভুলে যাবে। ’ বলেন এরশাদ।

পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপার আহবায়ক সামশুল আলম মাষ্টার।

সদস্য সচিব নুরুচ্ছফা সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ সৈয়দ আবুল হোসেন বাবলা, সাংসদ তাজ রহমান, সাংসদ মাহজাবীন মোরশেদ, সাবেক সাংসদ সিরাজুল ইসলাম চৌধুরী ও জাপার সিনিয়র যুগ্ন মহাসচিব রেজাউল ইসলাম ভুঁইয়া।

সম্মেলনে সামশুল আলম মাষ্টারকে দক্ষিণ জেলা জাপা’র সভাপতি, আবদুস ছত্তারকে সিনিয়র সহসভাপতি ও নুরুচ্ছা সরকারকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন এরশাদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.