সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পীযূষ গাঙ্গুলি

0

বিনোদন ডেস্ক :  হাওড়ার সাঁতারাগাছিতে মঙ্গলবার সন্ধায় এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কলকাতার টিভি সিরিয়াল ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা পীযূষ গাঙ্গুলী। সেসময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী মালবিকা সেন।

পীযূষ নিজেই গাড়ি চালিয়ে কলকাতায় ফিরছিলেন। তার পাশেই বসা ছিলেন মালবিকা। পুলিশ সুত্রে জানা গেছে, একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় তাদের গাড়ির। অভিনেতা  পীযূষ গাঙ্গুলীর অবস্থা সঙ্কটজনক বলে জানা গেছে। কলকাতার এক বেসরকারি হাসপাতালের আইসিসিইউতে ভর্তি আছেন তারা।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পীযূষের হাত, পা এবং পাঁজরের হাড় ভেঙে  গেছে। এছাড়াও তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে, যার জেরে এখনও আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনি। মাথায় চোট লেগেছে মালবিকা সেনের। এখন তার অবস্থা কিছুটা স্থিতিশীল। তবে সিটি স্ক্যান করা হয়েছে। তাদের দেখতে মঙ্গলবার রাতেই হাসপাতালে গিয়েছিলেন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

এখনও সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন পীযূষ। তাকে ভেন্টিলেশনে দেয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন ডাক্তারেরা। এছাড়া তার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হবে বলে জানিয়েছেন তারা। হাসপাতাল থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় জানিয়েছেন, বুধবার প্লাস্টিক সার্জারি হবে মালবিকার। দুপুর নাগাদ অস্ত্রোপচার হবে পীযূষের।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.