প্রিয়াঙ্কা এবার মার্কিন টক শোতে

0

বিনোদন ডেস্ক : কোয়ান্টিকোতে এফবিআই এজেন্ট হিসেবে ব্যাপক সাড়া পেয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডের এই টিভি সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর মধ্যই মার্কিন টেলিভিশন নেটওয়ার্ক এবিসি থেকে দ্বিতীয় প্রস্তাব পেয়েছেন তিনি। এবিসির একটি টক শোতে হোস্ট হওয়ার জন্য তাকে প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এই প্রযোজনা হাউস।

আজ মঙ্গলবার ভারতের সংবাদ মাধ্যম এনডিটিভির এক খবরে এমনটিই জানানো হয়েছে।

বলিউড এই অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কোয়ান্টিকোতে এফবিআই এজেন্ট হিসেবে প্রিয়াঙ্কা যে ভূমিকা পালন করছেন তার সাড়া পেয়েছেন তিনি। একই প্রযোজনা হাউজ এবিসি আরেকটি প্রকল্পে একটি সেলিব্রেটি টক শোতে তাকে হোস্ট হিসেবে রাখার সিদ্ধান্ত নিয়েছে। প্রিয়াঙ্কাও এতে সর্বাত্মক চেষ্টা করবেন বলে জানিয়েছেন।

সূত্র আরও জানায়, দর্শকের খুব বেশি সাড়া পেলে কোয়ান্টিকো নির্মাতারা এই এপিসোডের সংখ্যা বাড়াতে পারেন বলে শোনা যাচ্ছে।

তবে এ ব্যাপারে প্রিয়াঙ্কা মিডিয়াকে কোনো ধরনের মন্তব্য করেননি। ঘনিষ্ঠ ওই সূত্র জানায়, কোয়ান্টিকোর জন্য ৬ মাস সময় বরাদ্দ রেখেছেন প্রিয়াঙ্কা। আগামী ডিসেম্বরে তিনি ভারতে ফিরবেন। এসময় তার বাজিরাও মাস্তানির প্রচার ও জয় গঙ্গাজল সিনেমায় অভিনয় করার কথা রয়েছে।

প্রসঙ্গত, এবিসির জন্য কোয়ান্টিকো টিভি সিরিজটি নির্মাণ করেছেন জশুয়া স্যাফ্রান। চলতি বছরেই এর প্রচার শুরু হবে। এতে প্রিয়াঙ্কার সঙ্গে আরও অভিনয় করেছেন জেইক ম্যাকলাফলিন, ডাগরে স্কট, অনজানু এলিস, জোহানা ব্র্যাডি, টেইট এলিংটন, গ্র্যাহাম রজার এবং ইয়াসমিন আল মাস্রি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.