চট্রগ্রামে বিশেষ তল্লাশি চালিয়ে চোলাই মদসহ আটক ৪

0

চট্রগ্রাম অফিস: আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর রুটিন কাজের অংশ হিসেবে চট্রগ্রাম নগরীর আন্দরকিল্লায় বিশেষ তল্লাশি চলছে। শুক্রবার দুপুর ১২টায় এ তল্লাশি অভিযান শুরু হয়। চলবে দুপুর দুইটা পর্যন্ত। তল্লাশি চলাকালীন সময়ে চোলাই মদসহ চারজনকে আটক করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিমউদ্দিন জানান, প্রতিদিনই নগরীর কোথাও না কোথাও তল্লাশি অভিযান চালানো হয়। তারই অংশ হিসেবে আন্দরকিল্লায় অভিযান চলছে।

অভিযানে নগর পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) বিপুলসংখ্যক সদস্য অংশ নিয়েছেন বলে জানান তিনি। তিনি বলেন, তল্লাশিকালে চারজনকে চোলাই মদসহ আটক করা হয়েছে।

বিদেশি নাগরিক হত্যা, ঢাকায় ব্লগার-প্রকাশক খুন, একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ড পাওয়া বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াত নেতা মুজাহিদের পক্ষে নাশকতার আশঙ্কা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সিআরবি এলাকায় ছাত্রলীগের সংঘর্ষের কারণে বেশ কিছুদিন ধরেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চট্টগ্রামে সতর্ক অবস্থানে রয়েছে। বৃহস্পতিবার রাতেও সিআরবি এলাকায় সাঁড়াশি অভিযান চালানো হয়। এরই ধারাবাহিকতায় আন্দরকিল্লায় অভিযান চালানো হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.