কনসার্টে অংশ নিতে ঢাকায় সুনিধি

0

বিনোদন ডেস্ক :: বলিউড সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান ঢাকায় পৌঁছেছেন। শুক্রবার দুপুর ১২টায় একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ শিরোনামের একটি কনসার্টে অংশ নেবেন সুনিধি।

একই মঞ্চে গাইবেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। দু’দেশের দুই জনপ্রিয় সঙ্গীতশিল্পীর সঙ্গে আরও থাকবেন ইন্ডিয়ান আইডল-৫ এর বিজয়ী রাকেশ মাইনি। কনসার্টের গেট খোলা হবে সন্ধ্যা ৬টায় এবং ৭টায় সঙ্গীত পরিবেশনা শুরু হয়ে চলবে গভীর রাত পর্যন্ত।

ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট এবং ইনসেপশন মিডিয়া লিমিটেড যৌথভাবে কনসার্টটির আয়োজন করেছে। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এরই মধ্যে কনসার্ট নিয়ে দারুণ আগ্রহ তৈরি হয়েছে ঢাকার সঙ্গীতপ্রেমীদের মধ্যে। অনেকেই অগ্রিম টিকিট কিনে নিয়েছেন। বিভিন্ন শ্রেণীর দর্শকের কথা বিবেচনা করে আয়োজক প্রতিষ্ঠান লায়ন, টাইগার, প্যানথার ও চিতা- এ চার ধরনের টিকিটের ব্যবস্থা করেছে। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে লায়ন ১০ হাজার টাকা, টাইগার ৭ হাজার, প্যানথার ৫ হাজার এবং চিতা ৩ হাজার টাকা।

যারা এখনো টিকিট সংগ্রহ করতে পারেননি তারা টিকিটের জন্য যোগযোগ করতে পারেন ০১৫৫৬৫৫৬৬৫ নম্বরে। হোম ডেলিভারির জন্য যোগাযোগ করতে হবে ০৯৬১২২২০২২২ নম্বরে। অনলাইনে ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে চাইলে যোগাযোগ করতে হবে etunes.com.bd Ges ticketchai.com ঠিকানায়।

এ ছাড়া বিনস এ্যান্ড অ্যারোমা (উত্তরা), টিউন এ্যান্ড বাইট (খিলগাঁও), নো ম্যাডস (ধানমণ্ডি), ম্যাডশেফ (ধানমণ্ডি)-সহ আরও কয়েকটি রেস্টুরেন্টে টিকিট পাওয়া যাবে।
টিকিট এবং অন্যান্য তথ্যের জন্য ইভেন্টের অফিসিয়াল ফেসবুক পেজ ভিজিট করতে পারেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.