লন্ডন থেকে ভিডিও কলে রণবীর ও দীপিকা

0

বিনোদন ডেস্ক : ‘তামাশা’র কোনো বিষয়, তখনই রণবীর কাপুরের বিষয়টি চলেই আসে। ইমতিয়াজ আলীর পরিচালনায় ‘তামাশা’ ছবিতে রণবীরের সঙ্গে সেরা রসায়ন একমাত্র দীপিকাই দেখাতে পারেন। এ ছবির একটি গান ‘ওয়াট ওয়াট ওয়াট’-এর মুক্তি দেওয়া হয় এক আয়োজনে। এর উদ্বোধনীতে ছিলেন দীপিকা। রণবীর তখন সুদূর লন্ডনে।

তবে অনুষ্ঠানে লন্ডন থেকেই ভিডিও কলের মাধ্যমে যোগ দিয়েছেন রণবীর। তিনি সেখানে করন জোহরের ‘আয়ে দিল হেই মুশকিল’-এর শূটিংয়ে আছেন। এ ছবিতে আরো আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আনুশকা শর্মা।রণবীরের মতে, দর্শকের কাছে দীপিকার এমন এক তারকা যা দেখে তিনি হতবাক হয়ে যান।

অনুষ্ঠানে দীপিকা বলেন, এ ছবির কাজে আমরা প্রত্যেকে প্রচুর খেটেছি। এখানে প্রত্যেকে তার নিজের মতো করে কিছু করার সুযোগ পেয়েছেন। সবাই সবার সহযোগী হয়ে উঠেছিলেন। কিন্তু একজন অভিনয় শিল্পী হিসেবে আমি খুবই স্বার্থপর। এ বছরকে জীবনের অন্যতম সেরা ছবি বলে মনে করছেন দীপিকা।

তামাশা নিয়ে বলতে গিয়ে দীপিকা জানান, ছবিটি এমন এক কাহিনী যেখানে নানা বিষয় প্রকাশের গতানুগতিক ধারাকে ভেঙে ফেলা হয়েছে। একেকটি চরিত্র একেকভাবে ফুটে উঠেছে। ইতিমধ্যে পিকু মুক্তি পেয়েছে। আর তামাশা ও বাজিরাও মাস্তানি নিয়ে এখন দারুণ আছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.