চুপি চুপি প্রেম করছেন সুরজ-অ্যামি

0

বিনোদন ডেস্ক :: বলিউডে রাতারাতি নতুন নতুন সম্পর্ক গড়ার খবর ভেসে বেড়ায়। একই সঙ্গে মুহূর্তেই পুরনো সম্পর্কের বারোটা যায় বেজে! শোনা যাচ্ছে, সুরজ পাঞ্চোলি ও অ্যামি জ্যাকসনের মধ্যে মধুর সম্পর্ক গড়ে উঠেছে। ডুবে ডুবেই জল খাচ্ছেন তারা।

আদিত্য পাঞ্চোলির পুত্র ‘হিরো’ তারকা সুরজকে নিজের নতুন ছবি ‘সিং ইজ ব্লিং’-এর বিশেষ প্রদর্শনীতে আসার আমন্ত্রণ জানিয়েছেন অ্যামি। খবর বলিউড লাইফের। সম্পর্ক নিয়ে আপাতত ধীরে এগোচ্ছেন সুরজ-অ্যামি। আগে একে অপরকে আরও ভালোভাবে বুঝতে চান দু’জনে। সেজন্যই তাদের মাঝে কী ঘটছে তা সহজে ধরা যাচ্ছে না!

২৫ বছর বয়সী সুরজ এর আগে বলিউড অভিনেত্রী জিয়া খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। এই প্রেমে জটিলতার কারণেই জিয়া আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে অভিযোগ ওঠে। তাই ২০১৩ সালের জুনে গ্রেফতার হওয়ার পর ২৩ দিন জেল খাটতে হয়েছে সুরজকে।

অন্যদিকে অ্যামি প্রেম করেছেন প্রয়াত অভিনেত্রী স্মিতা পাতিলের পুত্র প্রতীক বাব্বরের সঙ্গে। তিন বছর আগে দু’জনে বান্দ্রায় একই অ্যাপার্টমেন্টে থাকতেন। তখন তারা একসঙ্গে অভিনয় করেন ‘এক দিওয়ানা থা’ ছবিতে। প্রতীকের সঙ্গে ছাড়াছাড়ির পর বক্সার জো সেলকার্কের সঙ্গে কিছুদিন প্রেম করেছেন ২৩ বছর বয়সী এই তারকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.