চুম্বন-অন্তরঙ্গ দৃশ্যে অস্বস্তি সালমানের

0

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান এখন ব্যস্ত আছেন তার প্রেম রতন ধন পায়ো সিনেমার প্রচারণা নিয়ে। সেই ধারাবাহিকতায় তিনি হাজির হয়েছিলেন ‘এম বলে তো’ শিরোনামের একটি শোতে। এই শোতে সিনেমা এবং জীবনের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন এ অভিনেতা। সঙ্গে জানিয়েছেন সিনেমায় অন্তরঙ্গ এবং চুম্বন দৃশ্যে তার আপত্তির কারণ।

অনুষ্ঠানের সঞ্চালক হুসাইন দালাল সালমানকে জিজ্ঞেস করেন কী কারণে তিনি পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করেন না? জবাবে সালমান বলেন, ‘আমি অনেক অস্বস্তিবোধ করি। চুম্বন দৃশ্য লজ্জিত হওয়ার মতো কিছু নয় কিন্তু ঘটনা হচ্ছে, আমি এটি পছন্দ করি না। যখন প্রয়োজন হবে তখন করব। তবে পর্দায় চুম্বন দৃশ্যের কোনো প্রয়োজন আছে বলে আমি মনে করি না। এখনও আমার এগুলোর প্রয়োজন নেই।’

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রেম রতন ধন পায়ো সিনেমায় সালমানের সহ অভিনেত্রী বলিউডের ফ্যাশন ডিভা সোনম কাপুর। অনুষ্ঠানে অতীতে সুরাজ বার্জাতিয়ার সঙ্গে কাজ করার বিভিন্ন অভিজ্ঞতা বর্ণনা করেন সালমান খান। এ পরিচালকের ম্যায়নে পেয়ার কিয়া, হাম আপকে হ্যায় কৌন সিনেমায় অভিনয় করেছেন সালমান খান। দীর্ঘদিন পর সুরাজের সিনেমার মাধ্যমে আবারও প্রেম চরিত্রে দেখা যাবে সালমানকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.