চট্রগ্রাম মাতাতে আসছেন নচিকেতা

0

বিনোদন ডেস্ক : আবারো চট্রগ্রামে আসছেন ওপার বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা। আগামী ১৩ নভেম্বর (শুক্রবার) তিনি লাইভ কনসার্টে অংশ নিবেন। নচিকেতা ছাড়াও এ কনসার্টে অংশ নিতে বাংলাদেশে আসছেন সারে-গা-মা-পা খ্যাত আইকন ব্যান্ডের প্রমীলা শিল্পী মাধুরীমা বাসু। এদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে এ কনসার্ট।

আয়োজক সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই টিকিট বিক্রি শেষের পথে। কনসার্টটি গত ২৯ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তারিখ পরিবর্তন করা হয়।

এই কনর্সাট আয়োজন করছেন রেড ভেলভেট ইভেন্টস ও সহযোগী হিসেবে আছে রয়েল টাইগার এনার্জি ড্রিংকস ও বেঙ্গল গ্রপ। টিকেটের মূল্য ৮০০ টাকা ও ১২’শ টাকা।

টিকেট পাওয়া যাবে- প্রেসক্লাবের বাতিঘর, হালিশহর কে ব্লকের ফ্লেভারর্স, জাকির হোসেন রোডের হালদি এরাবিয়ান রেস্টুরেন্ট, প্রবর্তক মোড়ের কোকোলোকো ও জামালখানের ইডলিকার্ট।এই ছাড়া ও স্যানমার ওশান সিটি’র নেক্সাস কমিউনিকেশন ও ইফতি মিউজিক, স্টেডিয়াম চত্ত্বরের গ্রিডি গাটস ও রেড চিলি রেস্টুরেন্ট, শৈল্পিক ফ্যাশন হাউজ (নিউ মার্কেট ও ব্যাংকক সিংগাপুর মার্কেট শো রুম), এমএফসি, গোলপাহাড় ও আগ্রাবাদ এক্সেস রোড আউটলেট।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.