বরমায় ব্রাহ্মণ সংগঠন সপ্তর্ষি’র সম্মাননা ও বস্ত্র-বিতরণ

0

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ বরমায় “সপ্তর্ষি” (অরাজনৈতিক ব্রাহ্মণ সংগঠন) এর আলোচনা সভা, সম্মাননা প্রদান ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান গত ০৬ নভেম্বর, শুক্রবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সুচিয়া আর কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন চক্রবর্তী, সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রবাল চক্রবর্তী, সংবর্ধিত অতিথি ছিলেন প্রবীন পন্ডিত জিতেন্দ্র লাল চক্রবর্তী ও কালীপদ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, মাস্টার পরিমল গাঙ্গুলী শিবু, গৌরাঙ্গ চক্রবর্তী, প্রশান্ত চক্রবতী, সত্যজিৎ ভট্টাচার্য্য ও তপন চক্রবর্তী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণ চক্রবর্তী, পন্ডিত সুনীল চক্রবর্তী, তাপস চক্রবর্তী, সুশান্ত চক্রবর্তী শুভ, চন্দন চক্রবর্তী, পুলক চক্রবর্তী, পিন্টু চক্রবর্তী, নপুর ব্রহ্মচারী, মিলন চক্রবর্তী, বিশ্বজিৎ ভট্টাচার্য্য, নরেশ গাঙ্গুলী, নোবেল চক্রবর্তী, বীরোত্তম চক্রবর্তী, হারাধন চক্রবর্তী, পরিমল ভট্টাচার্য্য, রাহুল চক্রবর্তী, চঞ্চল চ্যাটার্জী, সুবল চক্রবর্তী, সঞ্জয় চক্রবর্তী, মিন্টু চক্রবর্তী, অঞ্জন চক্রবর্তী, রূপন গাঙ্গুলী প্রমুখ।
মনোজ্ঞ সংগীতের মাধ্যমে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করা হয়। সংগীত পরিবেশন করেন মনীষা চক্রবর্তী ও অন্যান্যরা।

অনুষ্ঠানে প্রবীন পন্ডিত জিতেন্দ্র লাল চক্রবর্তী ও কালীপদ চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান এবং অর্ধ শতাধিক দুস্থ পরিবারের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.