কাজলকে বাঁচালেন বরুণ ধবন

0

বিনোদন ডেস্ক : ব্যাপারটা এক্কেবারে গল্পের মতো! শাহরুখ খানকে দেখে অনেকটা উঁচু থেকে হুড়মুড়িয়ে উল্টে পড়লেন কাজল! আর, ঠিক তখনই তাকে বাহুবন্ধনে সামলে নিলেন বরুণ ধবন! সেলুলয়েডে নয়, সম্প্রতি এ হেন ঘটনা ঘটল প্রচুর মানুষের চোখের সামনে। মুম্বাই নগরীর শহরতলীর এক মাল্টিপ্লেক্সে।

৩ জনই নয়, ঘটনাস্থলে ছিলেন কৃতী সানন আর রোহিত শেঠিও! মুম্বাইয়ের ওই মাল্টিপ্লেক্সে ‘দিলওয়ালে’ ছবির প্রচারের জন্য জড়ো হয়েছিলেন তাঁরা। শাহরুখ অবশ্য এসেছিলেন বেশ কিছুটা দেরি করে! আগেভাগে পৌঁছে গিয়েছিলেন কাজল, কৃতী, বরুণ আর রোহিত। শাহরুখের জন্য অপেক্ষা করছিলেন তারা!

দেখা গেল, অন্যদের শাহরুখের জন্য অপেক্ষা আর কাজলের ছটফটানি, দুইয়ের মধ্যে তফাত রয়েছে বিস্তর! কাজল খালি সময় গুনছিলেন, কখন এসে পৌঁছবেন শাহরুখ! একটা করে মুহূর্ত যাচ্ছিল, আর বাঁধ ভাঙছিল তার ধৈর্যের! সেই জন্যই শাহরুখ যখন এসে পৌঁছলেন, এক দৌড়ে তার কাছে যেতে চাইলেন কাজল!

আর, ঠিক তখনই ঘটল বিপত্তি! মঞ্চ থেকে নামতে গিয়ে তাড়াহুড়োয় গড়িয়ে পড়ছিলেন কাজল! পড়ে গিয়ে একটা বড়সড় দুর্ঘটনা ঘটতেই পারত, যদি না তাকে শক্ত করে ধরে রাখতেন বরুণ ধবন! মোক্ষম মুহূর্তে কাজলকে জড়িয়ে ধরে দাঁড় করিয়ে দেন তিনি! দাঁড় করানোর পরেও কিছু ক্ষণ কাজলের থতমত ভাব কাটেনি! যত ক্ষণ না স্থির হচ্ছেন তিনি, তত ক্ষণই তাকে শক্ত করে ধরেছিলেন বরুণ!

বরুণের ব্যাপারটা নিঃসন্দেহে ‘শিভ্যালরি’! কিন্তু, কাজলের ব্যাপারটাকে কী বলা যায়? ‘ফল ইন লাভ’? সূত্র : আনন্দবাজার

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.